২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নেইমার কি ‘কলঙ্কমুক্ত’ হবেন?

- ছবি : সংগৃহীত

মডেল-অভিনেত্রীর আনা ধর্ষণ অভিযোগের মামলায় বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন ব্রাজিলের অন্যতম স্ট্রাইকার নেইমার জুনিয়র। কিন্তু সুখবর হলো, যথেষ্ট প্রমাণাদি না থাকায় মামলাটি থেকে মুক্তি পেয়ে যেতে পারেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। ব্রাজিলিয়ান ওই মডেলের আইনজীবীর বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য মেইল।

নাজিলা ত্রিনদাদে নামের ওই মডেলের আইনজীবী জানিয়েছেন, যথেষ্ট প্রমাণাদির অভাব ও তার মক্কেলের আস্থাহীনতার কারণে মামলাটি চালিয়ে যাওয়া তার পক্ষে সম্ভব নয়। সেক্ষেত্রে কয়েক দিনের মধ্যেই অভিযোগ থেকে মুক্তি পেয়ে যেতে পারেন নেইমার।

ত্রিনদাদের কাছ থেকে আরো ভিডিও ও ছবি পেতে দিন তারিখ বেধে দেওয়া হয়েছিল বলে জানান আইনজীবী। ধর্ষণের অভিযোগ প্রমাণে এসব দরকার। কিন্তু এসব দাখিল করতে পারেননি ত্রিনদাদে। এমন অবস্থায় আগামী সপ্তাহের দিকে মামলাটি পরিচালনার দায়িত্ব থেকে সরে যেতে পারেন বলে জানিয়েছেন ওই আইনজীবী।

ত্রিনদাদে জানিয়েছেন, গত মাসে প্যারিসের একটি হোটেলের রুমে নেইমার তাকে ধর্ষণ করেছেন। নিজের ট্যাবলেটে ধর্ষণের আলামতের সাত মিনিটের একটি ভিডিও, মেসেজ ও কিছু ছবি আছে বলেও দাবি তার। নিজের অ্যাপার্টমেন্ট থেকে এসব কিছু ডাকাতি হয়ে গেছে বলে পুলিশকে জানিয়েছেন আলোচিত এই মডেল-অভিনেত্রী।

কিন্তু পুলিশ বলছে, তার অ্যাপার্টমেন্টে বড় ধরনের কোনো ক্ষয়-ক্ষতির চিহ্ন পাওয়া যায়নি। অ্যাপার্টমেন্টে যেসব ফিঙ্গারপ্রিন্ট পাওয়া গেছে সেসব ত্রিনদাদে ও বন্ধু-বান্ধবীদেরই।

বিষয়টা ভালোভাবে নেননি ত্রিনদাদের আইনজীবী দে আনদ্রাদে। ব্রাজিলিয়ান এক সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “পুলিশের তদন্তে যদি জানা যায় সেখানে তিনি থাকেন সেখানে কোনো ভাঙচুরের ঘটনাই ঘটেনি, তাহলে আমি মামলাটি থেকে সরে দাঁড়াবো।”

তিনি আরো বলেন, “আইনজীবী-মক্কেলের সম্পর্কটা সবসময় বিশ্বাসের উপর নির্ভর করে। এখানে যদি বিশ্বাসই না থাকে, তাহলে এই মামলা নিয়ে থাকার কোনো কারণ নেই।”


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল