২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অসুস্থ শিশুর জন্য টিম বাস থামিয়ে দিলেন রোনালদো

অসুস্থ শিশুর জন্য টিম বাস থামিয়ে দিলেন রোনালদো - সংগৃহীত

১১ বছর বয়সী এদুয়ার্দো মোরেইরা। লিউকোমিয়ায় আক্রান্ত। রোনালদোর বড় ভক্ত। রোববারনেশন্স লিগের ফাইনাল ম্যাচে নেদারল্যান্ড ও পর্তুগাল মুখোমুখি হয়। ফাইনালের আগে পোর্তো স্টেডিয়াম থেকে অনুশীলন সেরে বের হচ্ছিলেন রোনালদো। টিম বাসে উঠতে যাওয়ার ঠিক আগের মুহূর্তে মোরেইরোকে দেখতে পান সিআরসেভেন। টিম বাস ততক্ষণে রওনা হওয়ার জন্য তৈরি। কিন্তু রোনালদো টিম বাস দাঁড় করিয়ে রাখলেন।

রেইরো একটি পোস্টার নিয়ে স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে ছিল। সেই পোস্টারে লেখা ছিল, ‘রোনালদো, আমাকে একবার জড়িয়ে ধরবে?’ মাঠে তিনি বিপক্ষ ফুটবলারদের এক ইঞ্চি জমি ছাড়েন না। কিন্তু মাঠের বাইরে যেন তিনি আলাদা একজন মানুষ। বিশেষ করে নিজের ভক্তদের জন্য তিনি সবসময় উদার। সেটাই যেন ফের প্রমাণ করে দিয়ে গেলেন রোনালদো। মোরেইরোর হাতের পোস্টার দেখার সঙ্গে সঙ্গে রোনালদো তার দিকে এগিয়ে গেলেন। তার পর মোরেইরোকে জড়িয়ে ধরলেন। তার সঙ্গে ছবি তুললেন এবং বেশ কিছুক্ষণ সময় কাটালেন। সব শেষে টিম বাসে তুলে নিলেন মোরেইরোকে।

পরে জানা যায়, শিশুটি লিউকোমিয়ায় আক্রান্ত। এক বছর বয়স থেকে তার চিকিৎসা চলছে। দুই বছর বয়সে প্রথমবার মোরেইরোর বোনম্যারো পরিবর্তন করা হয়। প্রিয় তারকা রোনালদোর থেকে এমন সারপ্রাইজ পেয়ে মোরেইরোর খুশির অন্ত নেই।


আরো সংবাদ



premium cement