১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

নেইমার - সংগৃহীত

ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন প্যারিসের এক নারী। সাও পাওলোর পুলিশ বলছে, যৌন হয়রানির ঘটনাটি ঘটেছিল একটি হোটেলে। প্যারিসের ওই হোটেলে নেইমারের দল পিএসজির খেলোয়াড়েরা অবস্থান করছিলেন। যদিও এখন পর্যন্ত নেইমার কিংবা তার কোনো প্রতিনিধির কাছ থেকে এ বিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নেইমার এখন ব্রাজিলে কোপা আমেরিকার জন্য গঠিত দেশটির জাতীয় দলের সাথে প্রশিক্ষণে রয়েছেন।

অভিযোগে কী বলা হয়েছে?

অভিযোগকারী নারীর নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসের আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

ওই নারীর অভিযোগ, গত ১৫ই মে নেইমার যখন হোটেলে ফিরেন তখন তিনি 'আপাতদৃষ্টিতে মাতাল' ছিলেন। হোটেলে এসেই তিনি ওই নারীর সাথে কিছু কথা বলে তাকে জড়িয়ে ধরেন।

"এক পর্যায়ে নেইমার আগ্রাসী হয়ে ওঠেন এবং জোর করেই ওই নারীর সম্মতি ছাড়াই তাকে যৌনতায় বাধ্য করেন।"

দুদিন পর ওই নারী ব্রাজিলে ফিরে যান, যদিও যাওয়ার আগে ফরাসি পুলিশের কাছে তিনি কোন অভিযোগ করেননি। তার দাবি, "ওই ঘটনায় তিনি ছিলেন হতবিহবল, আর অন্য দেশে এ ধরণের অভিযোগ করার বিষয়ে তিনি ভয় পাচ্ছিলেন।"

নেইমারের বাবা কী বলছেন?

নেইমারের বাবা নেইমার দস সান্তোস ব্রাজিলের একটি টিভিকে শনিবার বলেছেন, "এটা পরিষ্কার যে ওটা ছিলো একটা ফাঁদ।"

"জনমনে বিষয়টি পরিষ্কার না হলে নেইমারের হোয়াটসঅ্যাপ এবং সেখানে ওই মেয়ের সাথে নেইমারের কথোপকথন আমরা দেখাবো।"

কোপা আমেরিকার জন্য প্রস্তুত নেইমার?

২৭ বছর বয়সী ফুটবল তারকা সাম্প্রতিক সময়ে শৃঙ্খলা ভঙ্গ জনিত কারণে জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন। গত মাসে একজন ফ্যানকে আঘাত করার ঘটনায় ফরাসি ফুটবল কর্তৃপক্ষ তাকে তিনমাসের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে। এছাড়া ড্রেসিং রুমেও বিপত্তির জন্ম দিয়েছেন তিনি।

দক্ষিণ আমেরিকার ন্যাশনাল টিম চ্যাম্পিয়নশিপ -কোপা আমেরিকা- শুরু হবে ব্রাজিলে আগামী ১৪ই জুন। একই গ্রুপের অন্য দলগুলো হলো - বলিভিয়া, ভেনিজুয়েলা ও পেরু। তবে গত মঙ্গলবার হাঁটুর আঘাতে ট্রেনিং বন্ধ করতে বাধ্য হয়েছেন নেইমার, যদিও মনে করা হচ্ছে ইনজুরিটা খুব মারাত্মক কিছু হয়নি। সূত্র : বিবিসি।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল