২৪ সেপ্টেম্বর ২০১৯

রিয়ালে থাকা হচ্ছে না বেলের

রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট র্যামন কালদেরন বলেছেন, সান্তিয়াগো বার্নাব্যুতে থাকা গ্যারেথ বেলের পক্ষে অসম্ভব ব্যাপার।

কোচ জিনেদিন জিদানের স্কোয়াডে একেবারে ব্রাত্য হয়ে পড়েছেন ওয়েলস উইঙ্গার। লা লিগা মৌসুমের শেষ ম্যাচে রিয়াল বেটিসের বিপক্ষে বেঞ্চ গরম করতে হয়েছে বেলকে। অবশ্য লস ব্লাঙ্কোসরা বাজে ভাবে হেরেই মৌসুম শেষ করেছে।

কিন্তু বেটিসের বিপক্ষে ফরোয়ার্ডদের গোল উৎস খুঁজে না পাওয়া সত্ত্বেও জিদান মাঠে নামাননি বেলকে। জিজু ইঙ্গিতটা অবশ্য আগেই দিয়েছেন। তার অধীনে জায়গা হচ্ছে না বেলের। ইউরোপ ফুটবল বাতাসেও এখন ভেসে বেড়াচ্ছে ‘হানড্রেড মিলিয়ন ম্যান’র রিয়াল ছাড়ার গুঞ্জন।

এক ‍বৃটিশ সংবাদ মাধ্যমকে কালদেরন বলেন, ‘জিদান বেলের ওপর আগ্রহী নন। রিয়ালের সঙ্গে বেলের সম্পর্ক শেষ হতে যাচ্ছে। আমি দুঃখিত এটা বলার জন্য যে, সে আর খেলতে পারবে না। কিন্তু কেউ জানে ভবিষ্যতে কি ঘটবে।’

ক্রিস্টিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়ালের আক্রমণভাগের মূল অস্ত্র ভাবা হয়েছিল বেলকে। কিন্তু ২০১৮-১৯ মৌসুমে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হন তিনি। সান্তিয়াগো সোলারির পরিবর্তে দ্বিতীয় মেয়াদে জিদান বার্নাব্যুতে আসার পর থেকে রিয়ালে পরিত্যক্ত হয়ে পড়েন ২৯ বছর বয়সী উইঙ্গার।


আরো সংবাদ

সিঅ্যান্ডএফ এজেন্ট মিজানুরের জামিন চেম্বারে স্থগিত মানবতাবিরোধী অপরাধ মামলার আসামির জামিন বিদ্যালয় মাঠে বাণিজ্যিক স্থাপনা নয় : শিক্ষা উপমন্ত্রী খুলনায় ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে গণধর্ষণ মামলা আদালতে গৃহীত খাদ্য প্রক্রিয়াজাত কারখানা করতে চায় চীনা প্রতিষ্ঠান ভূমিসেবার হটলাইন উদ্বোধন ১০ অক্টোবর শুহাদায়ে কারবালা স্মরণে নূরানী রহমতি মাহফিল সৌদি আরবের জাতীয় দিবস উদযাপন টিভি উপস্থাপক ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন ৫ নভেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকুন : এমরান সালেহ প্রিন্স ছাত্রলীগের দাবির মুখে ইবির প্রক্টর অপসারণ দায়িত্বে ড. পরেশ

সকল