২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আজ লা লিগায় প্রথম পরীক্ষা জামাল ভূঁইয়ার

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। - ছবি : সংগৃহীত

প্রথমবারের মতো স্প্যানিশ ফুটবল লিগ লা লিগার ম্যাচে ধারাভাষ্য দেয়ার জন্য এখন দুবাইয়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। ক্রীড়া টেলিভিশন চ্যানেল বিইন স্পোর্টসের আমন্ত্রণে রিয়াল ভায়াদোলিদ ও ভ্যালেন্সিয়ার মধ্যকার ম্যাচে স্টুডিওতে থাকবেন জামাল।

‘বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া শনিবার আমাদের ফেসবুক শোতে যোগ দিচ্ছে। তাঁর সঙ্গে থাকার সুযোগ কেউ হাতছাড়া কোরো না। সঙ্গে লা লিগার শেষ দিনে চতুর্থ স্থানের লড়াইটিও উপভোগ করো।’, বৃহস্পতিবার অফিশিয়াল ফেসবুক পেজে কাস্টমাইজড পোস্টে ঘোষণাটি দিয়েছে স্প্যানিশ ফুটবল লিগ লা লিগা কর্তৃপক্ষ। বাংলাদেশের ফুটবল প্রেমীদের জন্য আজ সেই মাহেন্দ্রক্ষণ, রিয়াল ভায়াদোলিদ ও ভ্যালেন্সিয়ার মধ্যকার ম্যাচে স্টুডিওতে থাকবেন বাংলাদেশ অধিনায়ক। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া আটটায়।

ক্রীড়া টেলিভিশন চ্যানেল বিইন স্পোর্টসের আমন্ত্রণে ১৭ মে দুবাই গিয়েছেন জামাল। সেখানে শুধু ধারাভাষ্য নয়, ম্যাচ বিশ্লেষণও করতে হবে তাঁকে। ম্যাচের আগে, বিরতিতে এবং ম্যাচ শেষে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো নিয়ে আলোচনা করার কথা রয়েছে তাঁর। ডেনমার্কপ্রবাসী জামালের ফুটবল মাঠের পারফরম্যান্স নিয়ে কোনো সন্দেহ নেই। দক্ষিণ এশিয়ার সেরা হোল্ডিং মিডফিল্ডার হিসেবে ধরা হয় তাঁকে। কিন্তু মাইক্রোফোন হাতে আজই প্রথম পরীক্ষায় নামতে যাচ্ছেন। তা–ও আবার ফুটবলের বড় মঞ্চ লা লিগায়।

স্বাভাবিকভাবে মানসিক চাপে থাকারই কথা। কিন্তু জামাল ভূঁইয়ার মধ্যে তেমন কিছু টের পাওয়া গেল না, ‘আমি মোটেও চিন্তিত নই। আমি পর্যাপ্ত হোমওয়ার্ক করেছি। তবে প্রথমবারের মতো মাইক্রোফোন হাতে নেওয়ায় আমি খুব রোমাঞ্চিত। আমার সঙ্গে দুজন এক্সপার্ট থাকবেন। আশা করছি, আমরা সবাই খুব ভালো সময় কাটাব।’ দুবাই থেকে প্রথম আলোকে জানান জামাল।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল