১৮ জুন ২০১৯

আমি প্রায় মরে গেছি : ম্যারাডোনা

আর্জেন্টিনা দলের সাবেক ফুটবল তারকা। - ছবি : সংগৃহীত

কোচ হিসেবে ক্যারিয়ারের প্রথম শিরোপা জয় হতে অল্পের জন্য বঞ্চিত হলেন আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনা। রোববার মেক্সিকোর দ্বিতীয় বিভাগের টুর্নামেন্টের ফাইনালে তার মেক্সিকান ক্লাব দোরাদোস হেরে গেছে প্রতিপক্ষ অ্যাটলেটিকো সান লুইসের কাছে।

দ্বিতীয় লেগের ম্যাচের অতিরিক্ত সময়ে দূরপাল্লার একটি শটের গোল হজম করতে হয় ম্যারাডোনার শিষ্যদের। এ ম্যাচের বিজয়ী দল পরবর্তী আসরের প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।

অপরদিকে পরপর দুটি ফাইনাল থেকেই খালি হাতে ফিরতে হলো আর্জেন্টাইন কিংবদন্তীর দলকে।

পরাজয়ের পর ম্যারাডোনা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি প্রায় মরে গেছি। তবে দারুণ একটি ম্যাচ হয়েছে। যদিও ছেলেদের জন্য আমি দুঃখিত।’

প্রথম ফাইনালের প্রথম লেগে ১-১ গোলে ড্র হলেও দ্বিতীয় লেগে বেশ সংগ্রাম করতে হয়েছে ম্যারাডোনার শিষ্যদের। ম্যাচের ৯০ মিনিটের মাথায় গোল খরা কাটিয়ে জয় নিশ্চিত করে অ্যাটলেটিকো।


আরো সংবাদ

সাকিবকে নিয়ে দুশ্চিন্তায় অস্ট্রেলিয়া আমরা সেমিফাইনাল খেলতে চাই : সাকিব ৮ দিন মৃত্যুর সাথে লড়াই করে মারা গেলেন মেধাবী ছাত্র রাজু মোবাইল চার্জ দিতে গিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু রোহিঙ্গাদের রক্ষায় পদ্ধতিগতভাবে ব্যর্থ হয়েছে জাতিসঙ্ঘ : পর্যালোচনা প্রতিবেদন গাজীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জয়ী, স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন সাইফউদ্দিন-মোস্তাফিজে ভারতকে পিছনে ফেলল বাংলাদেশ ভোটার শূন্য কেন্দ্রে জালভোটের মহোৎসব ঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই : নাসিম ওয়ানডে ক্রিকেটে বিশ্ব রেকর্ড গড়লেন মরগান ‘নেইমার না থাকলেও ব্রাজিলের কিছু হবে না’

সকল