১৮ আগস্ট ২০১৯

আমি প্রায় মরে গেছি : ম্যারাডোনা

আর্জেন্টিনা দলের সাবেক ফুটবল তারকা। - ছবি : সংগৃহীত

কোচ হিসেবে ক্যারিয়ারের প্রথম শিরোপা জয় হতে অল্পের জন্য বঞ্চিত হলেন আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনা। রোববার মেক্সিকোর দ্বিতীয় বিভাগের টুর্নামেন্টের ফাইনালে তার মেক্সিকান ক্লাব দোরাদোস হেরে গেছে প্রতিপক্ষ অ্যাটলেটিকো সান লুইসের কাছে।

দ্বিতীয় লেগের ম্যাচের অতিরিক্ত সময়ে দূরপাল্লার একটি শটের গোল হজম করতে হয় ম্যারাডোনার শিষ্যদের। এ ম্যাচের বিজয়ী দল পরবর্তী আসরের প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।

অপরদিকে পরপর দুটি ফাইনাল থেকেই খালি হাতে ফিরতে হলো আর্জেন্টাইন কিংবদন্তীর দলকে।

পরাজয়ের পর ম্যারাডোনা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি প্রায় মরে গেছি। তবে দারুণ একটি ম্যাচ হয়েছে। যদিও ছেলেদের জন্য আমি দুঃখিত।’

প্রথম ফাইনালের প্রথম লেগে ১-১ গোলে ড্র হলেও দ্বিতীয় লেগে বেশ সংগ্রাম করতে হয়েছে ম্যারাডোনার শিষ্যদের। ম্যাচের ৯০ মিনিটের মাথায় গোল খরা কাটিয়ে জয় নিশ্চিত করে অ্যাটলেটিকো।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet