২২ সেপ্টেম্বর ২০১৯

মাঠেই এক রেফারিকে আরেক রেফারির প্রেমের প্রস্তাব

রেফারি মারিয়াস মাতিয়া ও নারী রেফারির জর্জি দুমার -

রোমানিয়ার চতুর্থ বিভাগ ফুটবল লিগের খেলা। কিছুক্ষণ পর মাঠে মুখোমুখি হবে অ্যাথলেটিকো অরেদা ও দায়োসিগ স্পোর্টিং। খেলা শুরুর আগে ফটোসেশনে তিন রেফারি। কিন্তু মাঠে হঠাৎ কাণ্ড ঘটিয়ে ফেললেন রেফারি মারিয়াস মাতিয়া। নারী রেফারির জর্জি দুমারকে চমকে দিয়ে মাঠেই প্রেম নিবেদন করেন বন্ধু মাতিয়া।

অবশ্য জর্জিকে অনেকদিন ধরেই পছন্দ করেন মারিয়াস। কিন্তু প্রেম নিবেদন করার সুযোগ পাচ্ছিলেন না। তবে তিনি সুযোগের অপেক্ষায় ছিলেন। দুজনেই রেফারি। তাই ফুটবল মাঠকেই সবচেয়ে সেরা জায়গা মনে করে সেখানেই জর্জিকে প্রেমের প্রস্তাব দেন।

এভাবে প্রেমের প্রস্তাব পাবেন, আশাই করেননি জর্জি। প্রথমে হকচকিয়ে যান। অবশ্য তাকে অনেক দিন ধরেই পছন্দ করেন, সেটা তিনি বুঝতে পেরেছেন আগেই। তবে শেষ পর্যন্ত প্রেমের প্রস্তাব গ্রহণ করলেন মাঠেই।

গত ১০ এপ্রিল রোমানিয়ার ফুটবল লিগে ঘটা এই কাণ্ডের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল