২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লিভারপুলের হয়ে অসাধারণ এক রেকর্ড গড়লেন সালাহ

- ছবি ; সংগৃহীত

লিভারপুলের হয়ে দ্রুততম ৫০ প্রিমিয়ার লিগ গোলের রেকর্ড গড়েছেন মোহাম্মদ সালাহ। তার গোলে শুক্রবার অল রেডসরা সাউদাম্পাটনকে ৩-১ গোলে পরাজিত করে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে ফিরেছে।

মিশরীয় এই ফরোয়ার্ড ম্যাচ শেষের ১০ মিনিট আগে গোল করে লিভারপুলকে ২-১ গোলে এগিয়ে দেন। অধিনায়ক জর্ডান হেন্ডারসনের গোলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রেডসরা। এই জয়ে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে দুই পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে ফিরে এসেছে জার্গেন ক্লপের দল।

এই গোলের মাধ্যমে সব ধরনের প্রতিযোগিতায় টানা আট ম্যাচে গোলের খরা কাটিয়েছেন সালাহ। একইসাথে লিভারপুলের হয়ে দারুন এক মাইলফলকও স্পর্শ করেছেন।

দ্রুততম সময়ে অর্ধশতক গোল করতে সালাহ খেলেছেন ৬৯টি ম্যাচ। ৭২ ম্যাচ খেলে ৫০ গোল করে এই তালিকায় এতদিন পর্যন্ত শীর্ষে ছিলেন ফার্নান্দো তরেস। লিভারপুলের হয়ে ৮৬ ম্যাচে ৫০ গোল করে এখন তৃতীয় স্থানে চলে গেছেন ক্লাবের সাবেক তারকা লুইস সুয়ারেজ। এছাড়া রবি ফ্লাওয়ার খেলেছেন ৮৮ ম্যাচ।

দ্রুততম সময়ে অর্ধশতক গোল করতে সালাহ খেলেছেন ৬৯টি ম্যাচ। ৭২ ম্যাচ খেলে ৫০ গোল করে এই তালিকায় এতদিন পর্যন্ত শীর্ষে ছিলেন ফার্নান্দো তরেস। 


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল