০৯ ডিসেম্বর ২০১৯

ওজিলে মুগ্ধ শাহরুখ

আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বান্ধবী অ্যামিনি গালসের সাথে শাহরুখ - ছবি : সংগৃহীত

আইপিএলে নিজের দলের খেলা বাদ দিয়ে হঠাৎ করেই লন্ডনে গিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ খান। গত সোমবার সন্ধ্যায় প্রিমিয়ার লিগ জায়ান্ট আর্সেনালের হোম গ্রাউন্ড এমিরেটস স্টেডিয়ামে বসে প্রাণভরে উপভোগ করলেন আর্সেনাল বনাম নিউক্যাসেল ইউনাইটেড ম্যাচ। এতে ২-০ তে জয় পায় আর্সেনাল।

স্টেডিয়ামে বসে আর্সেনালের ম্যাচ দেখে এমনিতেই আপ্লুত ছিলেন শাহরুখ। তার ওপর সংশ্লিষ্ট ক্লাবের আতিথেয়তায় আরো মুগ্ধ হন তিনি। এ সময় আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বান্ধবী অ্যামিনি গালসের সাথেও সাক্ষাৎ হয় তার।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় কিং খান নিজেই জানান সেসব কথা। সোশ্যাল মিডিয়ায় মেসুতদের ছবি শেয়ার করে শাহরুখ লিখেন, দুর্দান্ত একটা সন্ধ্যা উপহার দেয়ার জন্য আর্সেনালকে ধন্যবাদ। মেসুত ওজিল ও অ্যামিনি গালসের ঊষ্ণ অভ্যর্থনা ও আতিথেয়তার আমি মুগ্ধ। খুব শীঘ্র তোমাদের সঙ্গে ভারতে দেখা হচ্ছে।

মেসুত ওজিল ছাড়াও এ সন্ধ্যাটা স্মরণীয় হয়ে রইল আর্সেনালের সুইশ মিডিও গ্রানিৎ জাকার জন্যও। ম্যাচ জয়ের পাশাপাশি তার প্রিয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে অভিভূত জাকা ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন বলিউডি ডনের সাথে। জাকার আগে থেকেই শাহরুখের পরম ভক্ত। তার কিং খান প্রীতি অনুরাগীদের অজানা নয়।

এদিন ম্যাচ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় বলিউড বাদশার সঙ্গে ছবি পোস্ট করে জাকা লেখেন, ‘পর্দায় তার পারফরম্যান্স দেখতে সবসময় মুখিয়ে থাকি। আশা করি নিউক্যাসেলের বিরুদ্ধে আর্সেনালের পারফরম্যান্স তাকেও মুগ্ধ করেছে। অবশেষে আমার অন্যতম প্রিয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’

এর আগে লন্ডনের মাদাম তুসোর মিউজিয়ামে শাহরুখের মোমের মূর্তির পাশে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জাকা। ক্যাপশন হিসেবে লিখেছিলেন, ‘ভবিষ্যতে লন্ডনে আমার অতিথি হিসেবে শাহরুখ খানকে পেলে আনন্দিত হব।’ শাহরুখও প্রত্যুত্তরে জাকাকে জানিয়েছিলেন, ‘অবশ্যই পরেরবার বাস্তবে মুখোমুখি হব।’ সুতরাং স্বাভাবিকভাবেই সোমবারের সন্ধ্যাটা যে জাকার জন্য স্মরণীয় হয়ে রইল, তা বলাই যায়।

 

আরো পড়ুন : শাহরুখের অজানা তথ্য ফাঁস
নয়া দিগন্ত অনলাইন, ০২ এপ্রিল ২০১৯, ১৫:৪৪
হাজারো ভাঙাগড়ার খবরের মধ্য দিয়ে যে দম্পতি বলিউডে ২৭ বছর ধরে একে-অপরের পাশে রয়েছেন তারা হচ্ছেন শাহরুখ-গৌরি দম্পতি। বি-টাউনের অন্যতম জনপ্রিয় দুজন মানুষ এই দম্পতি।

আর দুজনেই পরিচিত হলে যা হয়, অন্দরের খবর সব সদরে এসে যায়। ফলে তাদের ঘরের খুঁটিনাটি অনেকেরই জানা। তারপরও কিছু খবর রয়ে যায় সবার অগোচরে। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমনই একটি অজানা তথ্য ফাঁস করে দেন গৌরি। তথ্যটি অবশ্যই শাহরুখকে কেন্দ্র করে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে স্টাইলিশ দম্পতির শিরোপা লাভ করেন এই জুটি। সেখানেই গৌরি জানিয়ে দেন অজানা সেই তথ্যটি। তিনি জানান, মেয়েদের সাজতে পুরুষের চেয়ে সময় বেশি লাগে, এই প্রচলিত ধারণা কিন্তু এই দম্পতির জীবনে সত্যি নয়। বরং উল্টোটাই সত্যি। কোনো পার্টি থাকলে তৈরি হতে দীর্ঘ সময় লাগে শাহরুখের। অন্যদিকে অল্প সময়ের মধ্যেই তৈরি হয়ে অপেক্ষা করতে থাকেন বলিউড কিংয়ের জন্য।

গৌরি ওই অনুষ্ঠানে স্বামীর এই রহস্য ফাঁস করে দিয়ে বলেন, যারা বলেন, শাহরুখ স্টাইল করে না তাদের সাথে একটা সিক্রেট শেয়ার করতে চাই। যখন কোনো পার্টিতে যাই আমরা, ঠিক ২০ মিনিটে তৈরি হয়ে নিই আমি। পারফেক্ট টাইমে রেডি হয়ে যাই। আর ওর রেডি হতে তিন-চার ঘণ্টা সময় লাগে। আর যদি কোনোদিন গৌরির লাগে ঘণ্টার বেশি সময় সেদিন তো শাহরুখ পারলে পাঁচ-ছয় ঘণ্টা লাগিয়ে দেন সাজতে।

গৌরি যখন শাহরুখের বহুদিনের এই গোপন তথ্য ফাঁস করছেন, তখন পাশে দাঁড়িয়ে হাসছিলেন শাহরুখ। অর্থাৎ আর যাই হোক- কথাটা মিথ্যা নয়। শাহরুখের সেই রোমান্টিক হাসি যেন তারই প্রমাণ।


আরো সংবাদ

নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী বেগম রোকেয়া ছিলেন নারী জাগরণের অগ্রদূত : নারী অধিকার আন্দোলন বিদ্যুৎসংযোগের দাবি মিরপুরে বিহারি আবাসন ক্যাম্পে ভারতের কৃষি ওয়ার্কিং গ্রুপের প্রতিনিধিদলের বারি পরিদর্শন ক্যান্সারের সঠিক পরিসংখ্যান জানতে সেন্ট্রাল ক্যান্সার রেজিস্ট্রির উদ্বোধন দুদক কার্যালয়ে এজাহার রিটের শুনানি মুলতবি ১৪ দলের সভা আজ সৌদি মোয়াচ্ছাসা কর্তৃক অভিযুক্ত ১৭ হজ এজেন্সি বাসসে অনিয়ম, দুর্নীতি বিএফইউজে-ডিইউজের উদ্বেগ লিগ্যাল নোটিশদাতাকে পাল্টা লিগ্যাল নোটিশ শোক দিবসের কর্মসূচিতে হামলার পরিকল্পনার অভিযোগ : ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট

সকল




Paykwik Paykasa
Paykwik