২৬ মে ২০১৯

নেইমারকে ছাড়া ভয় পাওয়ার দিন শেষ : এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে - ছবি : সংগ্রহ

দুই তারকা খেলোয়াড় নেইমার জুনিয়ার ও এডিসন কাভানিকে ছাড়া মাঠে নামতে ভয় পাওয়ার দিন শেষ হয়ে গেছে। দর্শকদেরও নেইমারহীনতার আতঙ্ক থেকে বের হয়ে আসতে হবে। এমনটাই বলেছেন, প্যারিস সেন্ট জার্মেইয়ের(পিএসজি) ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। দুই তারকাকে ছাড়াই মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। আর এরপরই এমন মন্তব্য করলেন এমবাপ্পে।

উয়েফা চ্যাম্পিয়ন লীগের রাউন্ড অব সিক্সটিনের প্রথম লেগে ম্যানইউকে ২-০ গোলে পরাজিত করে পিএসজি। খেলা শেষে জয়ের নায়ক কিলিয়ান এমবাপ্পে দলের অপর দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার ও কাভানি ইনজুরিতে থাকার কারণে যারা ‘ভীত সন্ত্রস্ত’ হতেন তাদের ভয়ের গল্পগুলোর সমাপ্তি টানান আহ্বান জানান।

২০ বছর বয়সী এ খেলোয়াড় বলেন, ‘আমাদের উচিত ভয়ের গল্পগুলো শেষ করা। সবার উচিত এগুলো বন্ধ করা। আমরা দেখিয়েছি এইরাতে, আমরা কতটা ভালো।’

ইনজুরিতে পরে আগামী এপ্রিল পযন্ত মাঠে বাইরে থাকতে হবে নেইমারকে। আর উরুগুয়ের স্ট্রাইকার কাভানিও গত সপ্তাহে ইনজুরি আক্রান্ত হন। তবে ৬ মার্চ দ্বিতীয় লেগে ম্যানইউর বিপক্ষে নিজেদের মাঠে খেলার জন্য তাকে পাওয়া যেতে পারে। এই ম্যাচে দুই গুরুত্বপূর্ণ তারকাকে ছাড়া ম্যানইউর বিরুদ্ধে মাঠে নামা নিয়ে অনেক সমর্থকই শঙ্কিত ছিলেন। তাদের এই শঙ্কা থেকে বেড়িয়ে আসতে বলেছেন এমবাপ্পে।

এবারের মৌসুমে ক্লাবের হয়ে এখন পর্যন্ত ২৩ গোল করা এই ম্যাচে দুই গোল করার মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগে ১৪ গোল করে এর মধ্যেই ফ্রান্সের গ্রেট ফুটবলার জিনেদিন জিদানের রেকর্ডে ভাগ বসিয়েছেন।

এমবাপ্পে বলেন, ‘নেইমার দলেরে গুরুত্বপূর্ণ খেলোয়াড়, কাভানিও মূল খেলোয়াড়দের একজন। কিন্তু ফুটবল মাঠের খেলা। তা আমরা আজ দেখিয়েছি।’

তিনি বলেন, ‘ফরাসি ফুটবলকে ইউরোপে অনেক দূর নিয়ে যেতে হবে। জনগণ আমাদেরকে সমর্থন করতে হবে- আগামী সপ্তাহে ইউরোপের সিংহ (বার্সোলানা) বিপক্ষে খেলায়। আমরা খুশি, এটি মাত্র অর্ধেক সময়। আমাদের আরো ভালো করার জন্য প্রস্তুতি নিতে হবে। কারণ আমি মনে করি, শেষ ২০ মিনিট আমরা শারীরিকভাবে কিছুটা দুর্বল হয়ে পড়ি।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa