২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দীর্ঘ সময় মাঠের বাইরে ডেলে আলি

-

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মার্চ পর্যন্ত মাঠের বাইরে চলে গেছেন টটেনহ্যামের ইংলিশ মিডফিল্ডার ডেলে আলি। ক্লাবের ওয়েবসাইটে ইনজুরির বিষয়টি নিশ্চিত করে জানানো হয়েছে এখন তিনি মেডিক্যাল স্টাফের অধীনে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন।

ফুলহ্যামের বিপক্ষে রোববার ২-১ গোলের জয়ে ম্যাচটির একেবারে শেষ পর্যায়ে আলি ইনজুরিতে পড়েন। স্ক্যান রিপোর্টে তার ইনজুরির মাত্র ধরা পড়েছে। ২২ বছর বয়সী এই মিডফিল্ডারের অনুপস্থিতি টটেনহ্যামের জন্য দারুন এক দু:শ্চিন্তা বয়ে এনেছে। ইতোমধ্যেই গোঁড়ালির লিগামেন্ট সমস্যায় মার্চ পর্যন্ত বিশ্রামে আছেন দলের তারকা স্ট্রাইকার হ্যারি কেন। টটেনহ্যাম ম্যানেজার মরিসিও পোচেত্তিনোর দলে আরো নেই দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সং হেয়াং-মিন। ইন-ফর্ম এই ফরোয়ার্ড আন্তর্জাতিক দায়িত্বের জন্য আরো কয়েক সপ্তাহ দলের বাইরে থাকবেন।

এবারের মৌসুমে এর আগেও হ্যামস্ট্রিং সমস্যার কারণে দুইবার দলের বাইরে ছিলেন আলি। মার্চ পর্যন্ত আলি বেশ কয়েকটি ম্যাচ মিস করবেন। এর মধ্যে অন্যতম হলো বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬’র লড়াই। এছাড়া প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের বিপক্ষে ম্যাচটিতেও আলির খেলা নিয়ে শঙ্কা রয়েছে। বর্তমানে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যামের জন্য ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বৃহস্পতিআর লিগ কাপের সেমিফাইনালের দ্বিতীয় লেগে চেলসির মোকাবেলা করবে টটেনহ্যাম। এই ম্যাচে স্পারসদের হয়ে তিনজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় খেলতে পারবেন না। আলির স্থানে সদ্য অসুস্থতা থেকে ফেরা ইংলিশ মিডফিল্ডার এরিক ডায়ারের খেলা প্রায় নিশ্চিত। অন্যদিকে কেনের স্থানে থাকছেন ফার্নান্ডো লোরেন্টে। হাঁটুর ইনজুরি কাটিয়ে লুকাস মৌরার ফেরা প্রায় নিশ্চিত। প্রথম লেগে পোচেত্তিনোর দল ১-০ গোলে জয়ী হয়েছিল।


আরো সংবাদ



premium cement