১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

৩ সপ্তাহ মাঠের বাইরে লোরেন্তে

-

বাম কুঁচকির ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্কোস লোরেন্তে আগামী তিন সপ্তাহের জন্য মাঠে বাইরে চলে গেছেন। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

২০১৮ সালের শেষের দিকে লোরেন্তে ক্রমেই মাদ্রিদ কোচ সানতিয়াগো সোলারির আস্থা অর্জন করেছিলেন। লা লিগায় শেষ তিনটি ম্যাচ ছাড়াও ক্লাব বিশ্বকাপের ফাইনালেও স্প্যানিশ এই তরুণ মিডফিল্ডার মূল একাদশে জায়গা করে নিয়েছিলেন। আল আইনের বিপক্ষে ফাইনাল ম্যাচটিতে তিনি এক গোলও করেন। কিন্তু শীতকালীন বিরতির আগে ২৩ বছর বয়সী এই মিডফিল্ডারের ইনজুরি দুঃশ্চিন্তা হয়ে দেখা দিয়েছে। ইনজুরির বিষয়টি নিশ্চিত করে মাদ্রিদের পক্ষ থেকে জানানো হয়েছে সমস্যাটি গ্রেড টু পর্যায়ের। এর অর্থ হচ্ছে আগামী তিন থেকে ছয় সপ্তাহ লোরেন্তেকে বিশ্রামে থাকতে হবে।

এই সময়ের মধ্যে লোরেন্তে ভিয়ারেল, রিয়াল সোসিয়েদাদ, লেগানেস, রিয়াল বেটিস ও সেভিয়ার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না। কিন্তু বিশ্রামের সময় ছয় সপ্তাহ হলে এস্পানেয়ল, দিপোর্তিভো আলাভেস ও অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচেও তাকে দলের বাইরেই থাকতে হবে।


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল