২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় দল থেকে বাদ পগবা-মার্শাল

-

নেদারল্যান্ড ও উরুগুয়ের বিপক্ষে ফ্রান্সের পরবর্তী আন্তর্জাতিক ম্যাচের জন্য জাতীয় দল থেকে বাদ পড়েছেন ইনজুরি আক্রান্ত ম্যানচেস্টার ইউনাইটেডের দুই তারকা পল পগবা ও এন্থনি মার্শাল।

রোববার ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৩-১ গোলের পরাজয়ের ম্যাচটিতে থাইয়ের ইনজুরির কারণে দলে ছিলেন না পগবা। অন্যদিকে পেনাল্টি থেকে ম্যান ইউর হয়ে একমাত্র গোল করা মার্শাল কুঁচকির ইনজুরিতে ভুগছেন। উভয় খেলোয়াড়ই সোমবার ফ্রান্সের অনুশীলনে রিপোর্ট করেছেন। কিন্তু লেস ব্লুজ মেডিকেল স্টাফের সাথে আলোচনার পর তাদেরকে পরবর্তী চিকিৎসার জন্য ম্যানচেস্টারে ফেরত পাঠানো হয়েছে।

তাদের স্থানে দিদিয়ের দেশ্যমের বিবেচনায় দলে জায়গা পেয়েছেন টটেনহ্যাম মিডফিল্ডার মৌসা সিসোকো ও আর্সেনাল ফরোয়ার্ড আলেক্সান্দ্রে লাকাজেত্তে।

সম্প্রতি বেশ ছন্দে আছেন মার্শাল। ইউনাইটেডের হয়ে শেষ সাত ম্যাচে করেছেন ৬ গোল। আগামী শুক্রবার নেশন্স লিগে নেদারল্যান্ডের বিপক্ষে ম্যাচের চারদিন পর প্রীতি ম্যাচে উরুগুয়ের মুখোমুখি হবে ফ্রান্স।


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল