২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেডারেশন কাপের সেমিফাইনালে শেখ রাসেল

-

লড়াইটা দুই দলের পাশাপাশি উভয় দলের কোচের মধ্যেও হয়েছিল। এতে জয় সিনিয়র সাইফুল বারী টিটুর। তার টেকনিক ও ট্যাকটিসের কাছে হার জুলফিকার মাহমুদ মিন্টুর দলের। শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ওয়ালটন ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনীকে ১-০ তে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। সেমিফাইনালে তারা প্রতিপক্ষ হিসেবে পাবে রোববার বিজেএমসি বনাম বসুন্ধরা কিংস এর মধ্যকার ম্যাচের জয়ী দলকে।

গোলশূন্য প্রথমার্ধের পর ৪৭ মিনিটে ম্যাচের একমাত্র গোলয়টি করে শেখ রাসেল ক্রীড়া চক্র। বন্দর নগরীর দলটির ডিফেন্সের ভুলে গোল করেন শেখ রাসেলের নাইজেরিয়ান স্ট্রাইকার রাফায়েল। আজিজভ আলিশেরের ক্রস ঠিক মতো ক্লিয়ার করতে ব্যর্থ ডিফেন্ডার কেস্ট। সে বল রাফায়েলের পায়ে পড়লে তিনি প্লেসিংয়ে বল জালে পাঠান। কিছুই করতে পারেননি গোলরক্ষক নেহাল। এরপর ৬৭ মিনিটে বিপলু এই নেহালকে একা পেয়েও বল তার হাতে তুলে দিয়ে ব্যবধান বৃদ্ধির সুযোগ নষ্ট করেন। ৭১ মিনিটে চট্টগ্রম আবাহনীর ফরোয়ার্ড মমদু বা’ প্রতিপক্ষ ডিফেন্ডার এলিসন উডুকার সাথে সংঘর্ষে মাথায় আঘাত পেয়ে মাঠেই জ্ঞান হারান। পরে অবশ্য জ্ঞান ফিরলেও তাকে অ্যাম্বুলেন্সে হাসপাতালে পাঠানো হয়।

হারের জন্য চট্টগ্রম আবাহনীর কোচ মিন্টু ডিফেন্সের ভুলকে দায়ী করেন, সাথে যোগ হয়েছে মমদু বা’র আহত হয়ে মাঠ ছাড়াটা। শেখ রাসেল কোচ টিটুর মতে, শুরুটা ভালো করেও পরে আমরা ছন্দ হারিয়ে ফেলি। বিরতির পর ট্যাকটিক্যাল পরিবর্তন করে খেলাটা নিয়ন্ত্রণে নিতে পেরেছি।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল