২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদ্রিদ সম্পর্কে এখন কোনো আলোচনা নয় : মার্টিনেজ

-

রিয়াল মাদ্রিদের প্রধান কোচের দায়িত্বে বেলজিয়াম জাতীয় দলের কোচ রবার্তো মার্টিনেজের নিয়োগের সম্ভাবনার বিষয়টি আপাতত বন্ধ হয়ে গেছে। এ ব্যাপারে মার্টিনেজ নিজেই কিছুই বলতে চাচ্ছেন না।

অক্টোবরের শেষে প্রধান কোচের পদ থেকে জুলেন লোপেতেগুইয়ের বরখাস্তের পর এই পদে সম্ভাব্যদের তালিকায় সবার আগে ছিলেন মার্টিনেজ। কিন্তু তিনি এই মুহূর্তে আগামী সপ্তাহে আইসল্যান্ড ও সুইজারল্যান্ডের বিপক্ষে বেলজিয়ামের নেশন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকেই বেশি প্রাধান্য দিচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে মার্টিনেজ এ সম্পর্কে বলেছেন, ‘আমি একথা বলতে চাই না যে আমি বা আমার এজেন্ট রিয়াল মাদ্রিদের সাথে কোনো ধরনের যোগাযোগ করেনি। এটা এখানে অপ্রাসঙ্গিক, এই মুহূর্তে আমি নেশন্স লিগের ম্যাচগুলো নিয়েই ভাবতে চাই। এখন এটা নিয়েই কাজ করছি।’

তবে মাদ্রিদে নিজের ভবিষ্যত সম্পর্কে সাংবাদিকদের চাপের মুখে মার্টিনেজ বলেছেন, সুইজারল্যান্ড ও আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ ছাড়া এই মুহূর্তে আমি কিছুই বলতে পারবো না। যে যাই বলুক না কেন আমার বার্তা সবার জন্য একই থাকবে। জাতীয় দল ছাড়া এখন আমার আগ্রহ অন্য কোনো কিছুতেই নেই।

সাবেক চেলসি বস এন্টোনিও কন্টের সাথে মাদ্রিদের পরবর্তী কোচ হিসেবে মার্টিনেজের নাম বেশ জোড়েসোড়েই শোনা যাচ্ছিল। তবে একইসাথে অন্তর্বর্তীকালীন কোচ সানতিয়াগো স্কলারির নামও এখানে উঠে এসেছে। বিশেষ করে স্কলারির অধীনে গত তিনটি ম্যাচে জয় ও একটি গোলও হজম না করার বিষয়টি এক্ষেত্রে প্রাধান্য পাচ্ছে।


আরো সংবাদ



premium cement