১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করিম বেনজেমার ২০০ গোল

করিম বেনজেমা -

রিয়াল মাদ্রিদের হয়ে ২০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। গত বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে ভিক্টোরিয়া প্লজেনের বিপক্ষে ৫-০ ব্যবধানের জয়ে দলকে এগিয়ে দিয়ে ২০০ গোলের মাইলফলক স্পর্শ করেন বেনজেমা। ওই ম্যাচে পরে আরও একটি গোল করেন।

এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৭ ম্যাচে বেনজেমা এখন পর্যন্ত করেছেন ৯ গোল। এর মধ্যে তিনটি চ্যাম্পিয়ন্স লিগে। প্রায়ই সমালোচনার মুখে পড়া ফরাসি এই ফরোয়ার্ড মনে করেন, দলে তার দায়িত্ব নিয়ে অনেকেই ভুল বোঝেন।

তবে এসব নিয়ে না ভেবে দলে অবদান রাখার লক্ষ্যের কথা ক্লাবের ওয়েবসাইটে জানান ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। ‘ইতিহাস নতুন করে লেখার জন্য আমি ফুটবল খেলি। মাঠে আমি কী করি তা মানুষ কখনও কখনও বোঝে না।

নতুন করে আমি সতীর্থদের সাহায্য করতে ও আমার সর্বোচ্চটা দিতে যাই।’

ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়াল মাদ্রিদের আক্রমণভাগের দায়িত্ব কাধে তুলে নিয়েছেন এই ফরাসি। তার পায়ে গত কয়েক ম্যাচ ধরে বেশ ছন্দে রয়েছে ক্লাবটি।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

সকল