২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

১ ওভারে ৪৩ রান

-

কিছুদিন আগেই আফগান লিগে এক ওভারে ৩৭ রান দিয়েছিলেন বাম-হাতি স্পিনার আব্দুল্লাহ মাজারি। তার ওভারে তাণ্ডব চালিয়েছিলেন তরুণ হযরতুল্লাহ জাজাই। এবার এক ওভারে ৪৩ রান দিয়ে রেকর্ড গড়েছেন নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টের সেন্ট্রাল ডিস্ট্রিক্টসের পেসার উইলিয়াম লুডিক। তার ওপর এই তাণ্ডব চালিয়েছেন নর্দার্ন ডিস্ট্রিক্টসের দুই ব্যাটসম্যান জো কার্টার এবং ব্রেট হ্যাম্পটন।

প্রথম নয় ওভারে ৪২ রান দিয়ে ১ উইকেট শিকার করেছিলেন লুডিক। কিন্তু ১০ম ওভারেই বিপদ ভর করে। এক ওভারেই দিয়ে বসেন ৪৩ রান! দুটি নো বলের কারণে মোট আটটি বল করতে হয় তাকে।

লুডিকের ওভারের প্রথম বলেই বাউন্ডারি হাঁকান হ্যাম্পটন। পরের দুটি বলই ওয়েস্ট হাইট নো বল। যা উড়িয়ে সীমানার বাইরে পাঠান হ্যাম্পটন। পরের বলে আবারো ছক্কা। তারপর ১ রান নিয়ে কার্টারকে স্ট্রাইকে আনেন হ্যাম্পটন। শেষের তিনটি বলেই ছক্কা হাঁকান কার্টার। মোট ৪৩ রান!

১০ ওভারে লুডিকের দেয়া রান সংখ্যা দাঁড়ায় ৮৫।

ম্যাচটিতে ২৫ রানে জয় পায় কার্টার-হ্যাম্পটনের দল নর্দার্ন ডিস্ট্রিক্টস।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ফুলবাড়ীতে বৃষ্টি চেয়ে ইসতিসকার নামাজ

সকল