২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মোহামেডানকে টিকিয়ে রাখলেন কিংসলে

-

আগের ম্যাচে হার দুই দলেরই। ফলে ওয়ালটন ফেডারেশন কাপের ‘ডি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে যাওয়ার আশা জিইয়ে রাখতে শনিবার জয়ের বিকল্প ছিল না মোহামেডান ও নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবের। অবশ্য জয়ের জন্য যে গোল করা দরকার তা করতে পারেননি নোফেলের গিনির স্ট্রাইকার ইসমাইল বাঙ্গুরা। যে কাজটি সফলভাবে সমাধা করেন সাদা কালো শিবিরের নাইজেরিয়ান ফরোয়ার্ড এনকৌসা কিংসলে। তার জোড়া গোলেই মোহামেডান ২-০ ব্যবধানে নোফেলকে হারিয়ে টিকে থাকল শেষ আটে যাওয়ার রেসে। অন্য দিকে এই নিয়ে টানা দুই হার নোফেলের।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে আক্রমণ-পাল্টা আক্রমণে ভরা ম্যাচ উপহার দিয়েছে দুই দলই। ১০ ও ২৩ মিনিটে ইসমাইল বাঙ্গুরা দুটি সহজ মিস করায় এগিয়ে যেতে পারেনি নোফেল। মিসে যাত্রা শুরু মোহামেডানেরও। ২২, ২৭ ৪৯ মিনিটে গোল করতে ব্যর্থ হন কিংসলেও। ৫৮ মিনিটে পাশবন বিপক্ষ কিপারকে একা পেয়েও গোল করতে পারেননি। বল মারেন তার গায়ে। এই অবস্থায় ৬৯ মিনিটে ম্যাচের প্রথম গোল। নোফেলের ডিফেন্ডার হেডে বল ঠিক মতো ক্লিয়ার করতে ব্যর্থ হন। বল গিয়ে পড়ে গাম্বিয়ান ল্যার্ন্ডিংয়ের পায়ে। এই মিডফিল্ডার বাম পায়ের সাইড ভলিতে বল বাড়িয়ে দেন কিংসলেকে। সেই বল নিয়ন্ত্রণে নিয়ে বাম পায়ের প্লেসিং শটে মোহামেডানকে এগিয়ে নেন কিংসলে। পরের মিনিটেই ব্যবধান দ্বিগুন করেন। ডিফেন্স থেকে আসা লব থেকে বল পেয়ে আগুয়ান নোফেলের গোলরক্ষক কাদেরের মাথার উপর দিয়ে গেডে বল জালে পাঠান কিংসলে।

বাকী সময়ে নোফেল চেষ্টা করেও ব্যবধান কমাতে পারেনি। মোহামেডানের পরের ম্যাচ ৬ নভেম্বর শেখ জামালের সাথে। একই দিন বসুন্ধরা কিংস এর প্রতিপক্ষ নোফেল।

রোববারের খেলা

ফেডারেশন কাপ

আরামবাগ- চট্টগ্রাম আবাহনী
বিকেল ৫ টা, বঙ্গবন্ধু স্টেডিয়াম


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল