১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

স্বপ্নের নায়কের সাথে দেখা করলো থাই গুহা থেকে উদ্ধার শিশুরা

-

জুলাইয়ে থাইল্যান্ডের এক গুহায় আটকে পড়ার প্রায় দুই সপ্তাহ পর বেঁচে যাওয়া জুনিয়র ফুটবল দল দ্য ওয়াইল্ড বোরসের ক্ষুদে ফুটবলাররা তাদের স্বপ্নের নায়ক জালাটান ইব্রাহিমোভিচের সাথে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিতে শুক্রবার অনুশীলন করেছেন।

এর আগে চলতি মাসের শুরুতে তারা বুয়েন্স আয়ার্সে অনুষ্ঠিত যুব অলিম্পিকে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিল। সেখানেই তারা গ্যালাক্সির স্টাব হাব সেন্টার স্টেডিয়ামে অনুশীলনের প্রস্তাব পায়।

থাই দলটির ক্ষুদে ফুটবলারদের বয়স ১১ থেকে ১৬ বছরের মধ্যে। যুক্তরাষ্ট্রের টেলিভিশন তারকা এলেন ডিজেনেরাসের উদ্যোগেই এমএলএস ক্লাবটিতে যাওয়ার সুযোগ পেয়েছিল থাই ক্লাবটি। পরবর্তীতে তাদের নিয়ে টেলিভিশনে একটি অনুষ্ঠানও করেছেন ডিজেনেরাস। ওই অনুষ্ঠানে সাবেক সুইড তারকা ইব্রাহিমোভিচও অতিথি হিসেবে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন।

ম্যানেচস্টার ইউনাইটেডের সাবেক তারকা ইব্রা অনুষ্ঠানটিতে বলেন, ‘আমি মনে করতাম আমি বেশি সাহসী। কিন্তু এই শিশুরা প্রমাণ করেছে তারা আমার থেকে অনেক বেশি সাহসী। আমার মতে সম্ভবতা এটাই বিশ্বের সেরা দল।’

জুনে গহীন জঙ্গলে গুহায় আটকে পড়ার পর পুরো বিশ্বের গণমাধ্যমের মূল আকর্ষণে পরিণত হয়েছিল এই ছোট শিশুগুলো। সারা বিশ্বই যেন তাদের উদ্ধারের সুখবরের জন্য দিন গুনছিল।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল