২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অবশেষে বাদ দেয়া হল গোলরক্ষক সোহেলকে

শহিদুল আলম সোহেলকে - ছবি : সংগ্রহ

অবশেষে জাতীয় দল থেকে বাদ পড়ল অনেকবার দলকে ডোবানো গোলরক্ষক শহিদুল আলম সোহেল। আসন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের দলে তাকে রাখেনি কোচ জেমি ডে।

সাফ চ্যাম্পিয়নশিপের হতাশা কাটতে না কাটতেই আগামী মাসে আরেকটি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে মাঠে নামবে বাংলাদেশ। ১ অক্টোবর থেকে সিলেট স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ। এই টুর্নামেন্টের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। যে দল থেকে বাদ দেয়া হয়েছে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে ডোবানো গোলরক্ষক শহিদুল আলম সোহেলকে।

শুধু এবারের সাফ নয়, তার দুই সপ্তাহ আগে নীলফামারীতে শ্রীলঙ্কার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতিম্যাচেও সোহেলের ভুলে হেরেছে লাল-সবুজরা। আগেও অনেকবার তার পারফরম্যান্সের এমন দৈন্যতার উদাহরণ আছে। তারপরও সাফ দলে তার থাকা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে ফুটবল অঙ্গনে।

এবারের সাফ চ্যাম্পিয়নশিপে স্বপ্নের শুরু হয়েছিল বাংলাদেশের। প্রথম দুই ম্যাচে ভুটান ও পাকিস্তানকে হারিয়ে সেমিফাইনালের পথে এক পা দিয়ে রেখেছিল লাল-সবুজ জার্সিধারীরা। কিন্তু গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে নেপালের কাছে ২-০ গোলে হেরে বিদায় নিতে হয় বাংলাদেশকে। গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তার উঠতে পারেনি সেমিফাইনালে।


আরো সংবাদ



premium cement