২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্রাজিল ও মেক্সিকোর বিপক্ষে খেলা হচ্ছে না পুলিসিচের

ক্রিস্টিয়ান পুলিসিচ - সংগৃহীত

ব্রাজিল ও মেক্সিকোর বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচগুলোর জন্য ঘোষিত ২৪ সদস্যের যুক্তরাষ্ট্র দল থেকে বাদ পড়েছেন তারকা অ্যাটাকিং মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিচ। কোচ ডেভ সারাচান রোববার যুক্তরাষ্ট্র দল ঘোষণা করেন যেখানে একমাত্র তারকা হিসেবে অনুপস্থিত রয়েছেন পুলিসিচ।

পেশীর ইনজুরির কারণে বরুসিয়া ডর্টমুন্ডের এই মিডফিল্ডার বর্তমানে মাঠের বাইরে রয়েছেন।

আগামী ৭ সেপ্টেম্বর নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ব্রাজিল ও চারদিন পরে মেক্সিকোর মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র।

এ সম্পর্কে সারাচান বলেছেন, ‘ব্রাজিল ও মেক্সিকোর বিপক্ষে ম্যাচগুলোর জন্য আমাদের পরিকল্পনা আগের মতই থাকবে। বড় দলগুলো বিপক্ষে আমরা যেভাবে নিজেদের সাফল্য পেয়েছি এখানেও সেই চেষ্টাই আমরা করবো। আশা করছি তারুণ্য নির্ভর দলটি বড় ম্যাচের মাধ্যমে গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা অর্জন করতে পারবে। যা ভবিষ্যতে গোল্ড কাপ, অলিম্পিক ও বিশ্বকাপ বাছাইপর্বে কাজে আসবে।

যুক্তরাষ্ট্র স্কোয়াড :

গোলরক্ষক : অ্যালেক্স বোনো, এথান হোরভাথ, জ্যাক স্টিফেন

ডিফেন্ডার : জন ব্রুকস, ক্যামেরুন কার্টার-ভিকার্স, এরিক লিচাজ, এ্যারন লং, ম্যাট মিয়াজগা, শাক মুর, টিম পার্কার, এন্টোনি রবিনসন, ডিআন্দ্রে ইয়েলডিন

মিডফিল্ডার : কেলিন আকোস্টা, টাইলার অ্যাডামস, পল আরিয়োলা, জুলিয়ান গ্রীন, সেবাস্টিন লেটগেট, ওয়েস্টন ম্যাককেনি, ক্রিস্টিয়ান রোলডান, উইল ট্র্যাপ

ফরোয়ার্ড : টিম ওয়েহ, আরড্রিজা নোভাকোভিচ, ববি উড, গায়াসি জারদেস।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল