২১ সেপ্টেম্বর ২০১৯

লোরিসের ব্যাপারে সিদ্ধান্তের অপেক্ষায় ফ্রান্স

হুগো লোরিস - সংগৃহীত

হুগো লোরিসের ফিটনেসের উপর ফ্রান্স তাদের সিদ্ধান্ত আপাতত বন্ধ রেখেছে বলে স্বীকার করেছেন কোচ দিদিয়ের দেশ্যম। জাতীয় দলে টিকে থাকতে হলে টটেনহ্যামের এই গোলরক্ষককে লেস ব্লুজদের মেডিক্যাল স্টাফের সামনে ফিটনেস পরীক্ষা দিতে হবে।
রাশিয়া বিশ্বকাপে লোরিসের নেতৃত্বে ফ্রান্স শিরোপা জয়ের কৃতিত্ব দেখায়। কিন্তু জার্মানি ও নেদারল্যান্ডের বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ওয়াটফোর্ডের বিপক্ষে গত রোববার টটেনহ্যামের পরাজয়ের ম্যাচটিতে লোরিস থাইয়ের ইনজুরিতে আক্রান্ত হয়েছেন।

যদিও দেশ্যম নিশ্চিত করেছেন লোরিস এখনো তার বিবেচনায় ফ্রান্স দলে আছেন। শেষ পর্যন্ত না খেলতে পারলে তার স্থানে মন্টেপিলারের গোলরক্ষক বেঞ্জামিন লেকোমতের খেলার সম্ভাবনাই বেশি। তাকে রিজার্ভ হিসেবে দলে রাখা হয়েছে।


আরো সংবাদ

অকালে চুল পেকে যাওয়া ঠেকাতে খাবার তালিকায় রাখুন এই খাবার পেঁয়াজের ঝাঁজে অস্থির ক্রেতা, নতুন করে বেড়েছে ডিম-মুরগির দাম হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ অপরিকল্পিত নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু ১৩০’র বেশি দেশ ভ্রমণ করেছেন যে অন্ধ পর্যটক মায়ের কাছ থেকে টাকা আদায়ে চাচা-বন্ধুদের সাথে মিলে ৫ম শ্রেণীর ছাত্রের অপহরণ নাটক ধানমন্ডি ক্লাবের বার সিলগালা কাশ্মির ইস্যুতে ট্রাম্প- ইমরান বৈঠক সোমবার কারাগারে দুঃসহ পরিবেশে কাশ্মিরি বন্দীরা যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ চট্টগ্রামে হ্যাং আউটে পুলিশের অভিযান, মালিকপুত্রসহ আটক ২

সকল