২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দোহারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

-

ঢাকার দোহারে বীর মুক্তিযোদ্ধা মো: মাহবুবুর রহমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার শেরে বাংলা ফুটবল গ্রাউন্ডে টাঙ্গাইল স্পোর্টিং ক্লাব বনাম উড়ারচর স্পোর্টিং ক্লাব (নবাবগঞ্জ) অংশ নেয়।

খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে ২১ জন বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াররা।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার দর্শক। প্রথমার্ধের ১১ মিনিটে উড়ারচর স্পোর্টিং ক্লাবের ৯নং জার্সিধারী খেলোয়ার শুকা ও ৬৫ মিনিটে ১০ নম্বর জার্সিধারী খেলোয়ার আইকে গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেন। সমতায় ফেরাতে টাঙ্গাইলের এলিডা, প্যাট্রিক, সিও, ফ্যালেক্স গোল পরিশোধ করতে আক্রমণ করতে থাকেন।

টাঙ্গাইল স্পোর্টিং ক্লাব দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয়। ফলে ৯০ মিনিটের সময়সীমা শেষ হলে ২-০ গোলে এগিয়ে থেকে উড়ারচর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন দল উড়ারচর নবাবগঞ্জকে ২ লাখ টাকা ও রানার আপ দল টাঙ্গাইল স্পোর্টিং ক্লাবকে ১ লাখ টাকা পুরস্কৃত করা হয়।

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা শিল্পপতি সালমান এফ রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ নিবন্ধন পরিদফতরের মহাপরিচালক (আইজিআর) ও সিনিয়র জেলা ও দায়রা জজ ড. খান মো: আব্দুল মান্নান ফাইনাল খেলার উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল