২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইনজুরিতে ডি ব্রুয়েনে

-

বুধবার অনুশীলনে হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুয়েনে। ক্লাবের এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে ইনজুরির মাত্রা সম্পর্কে এখনো সঠিকভাবে কিছু জানা যায়নি। ২৭ বছর বয়সী এই বেলজিয়াম মিডফিল্ডারের হাঁটুতে স্ক্যান করার পরেই বিস্তারিত জানা যাবে।

পরবর্তীতে ক্র্যাচের সাহায্যে ডি ব্রুয়েনে হাঁটতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার জন্য তিনি শিগগিরই বার্সেলোনায় পাড়ি জমাবেন। সেখানে ২০১৬ সালের জানুয়ারিতে হাঁটুর ইনজুরিতে পড়ার পরে চিকিৎসক রামোস কুগাটের কাছে তিনি চিকিৎসা নিয়েছিলেন। এবারও তার কাছেই প্রয়োজনীয় চিকিৎসা নিতে তিনি ইচ্ছুক। সিটি সতীর্থ ইকে গুনডোগান ও বেঞ্জামিন মেন্ডির গুরুতর লিগামেন্ট ইনজুরিরও চিকিৎসা করেছিলেন কুগাট।

এ সম্পর্কে সিটি রাইট-ব্যাক কাইল ওয়াকার বলেছেন, ‘কেভিন একজন অসাধারণ খেলোয়াড়। অনুশীলনে তার সাথে যা ঘটেছে তা সত্যিই দুঃখজনক। তবে আমাদের দলে আরো খেলোয়াড় রয়েছে। আমরা কখনই একজন খেলোয়াড়ের ওপর নির্ভর করি না। এটা দলীয় খেলা, যে কেউ যেকোনো সময়ই ইনজুরিতে পড়তে পারেন। অবশ্যই তার অনুপস্থিতি আমাদের জন্য বিরাট ক্ষতি। তবে তারপরেও আমরা এগিয়ে যাব।’

রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামকে সেমিফাইনাল উপহার দেয়া ডি ব্রুয়েনে ছুটি কাটিয়ে গত ৬ আগস্ট সিটির অনুশীলনে যোগ দিয়েছিলেন। রোববার আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলে জয়ের ম্যাচটিতে কেভিন বদলি হিসেবে ৬০ মিনিটে খেলতে নেমেছিলেন। মধ্যমাঠে এখন তার জায়গায় সিটির হাতে রয়েছে ডেভিড ডি সিলভা, বার্নান্ডো ডি সিলভা ও গুনডোগান।


আরো সংবাদ



premium cement