২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইনিয়েস্তা-পিকের পথে সিলভা

ডেভিড সিলভা - সংগৃহীত

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ডেভিড সিলভা। নিজের টুইটার অ্যাকাউন্টে দেয়া এক বিবৃতিতে সিলভা এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

২০১০ সালের বিশ্বকাপ জয়ী ও ২০০৮ ও ২০১২ সালের ইউরোতে খেলা স্পেন দলের সদস্য ছিলেন সিলভা। ১২ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে সিলভা স্পেনের হয়ে ১২৫টি ম্যাচ খেলেছেন।

টুইটারে সিলভা লিখেছেন, ‘যা কিছু অর্জন করেছি তার সবকিছু নিয়ে আমি দারুণ খুশি। আমি সবসময়ই এমন একটি দলের স্বপ্ন দেখতাম যে দলটি মানুষের মনে আজীবন থাকবে। এমন একটি সময় আমি দল ছেড়ে যাচ্ছি যে স্মৃতিগুলো সত্যিই ভোলার নয়। বিশেষ করে কোচ হিসেবে লুইস আরাগোনসের কথা আমি কখনই ভুলবো না, তার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি।’

রাশিয়া বিশ্বকাপে স্বাগতিকদের কাছে শেষ ১৬’তে পেনাল্টি শুট আউটে পরাজিত হয়ে বিদায় নেয় স্পেন। সেটাই ছিল সিলভার ক্যারিয়ারে শেষ আন্তর্জাতিক ম্যাচ। স্পেনের বিশ্বকাপ দল থেকে আন্দ্রেস ইনিয়েস্তা ও জেরার্ড পিকের পরে তৃতীয় খেলোয়াড় হিসেবে সিলভা অবসরের ঘোষণা দিলেন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল