২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিয়াল ছেড়ে যাচ্ছেন না লুকা মড্রিচ!

লুকা মড্রিচ - সংগৃহীত

বুধবার অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে তালিনে অনুষ্ঠিতব্য উয়েফা সুপার কাপে রিয়াল মাদ্রিদ দলে অন্তর্ভুক্ত হয়েছেন মিডফিল্ডার লুকা মড্রিচ। আর এতে অনেকটাই নিশ্চিত হয়েছে ক্রোয়েশিয়ান এই তারকা মাদ্রিদ ছেড়ে ইন্টারে যাচ্ছেন না।

ইন্টার কোচ লুসিয়ানো স্পালেত্তি গত সপ্তাহেও জানিয়েছিলেন মড্রিচ সিরি-আ ক্লাবটিতে আসতে আগ্রহ দেখিয়েছেন। যদিও গণমাধ্যমে রিপোর্টের সূত্রমতে জানা গেছে, বার্নাব্যুর বেতন কাঠামোর আওতায় সর্বোচ্চ বেতনই নতুন চুক্তিতে ৩৩ বছর বয়সী মড্রিচকে প্রস্তাব করা হয়েছে।

অন্যদিকে কিছু কিছু গণমাধ্যম আবার জানিয়েছে মাদ্রিদ সভাপতি ফ্লোরেনতিনো পেরেজ বিষয়টি নিজেই দেখছেন। আগামী শুক্রবার ইতালির ট্রান্সফার উইন্ডোর সময়সীমা শেষ হচ্ছে। সে কারণে ইন্টারের সাথে চুক্তির বিষয়টিতে সময়ও খুব একটা নেই বলেই অনেকের দাবি।

মৌসুমের প্রথম ম্যাচে উয়েফা সুপার কাপের জন্য মাদ্রিদের নতুন কোচ জুলেন লোপেতেগুই সম্ভাব্য সেরা খেলোয়াড়দের নিয়ে দল গঠনের চেষ্টা করছেন। এদের মধ্যে আছেন ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার জেসুস ভালেয়ো ও আলভারো ওড্রিজোলা। এছাড়াও ধারে কিংবা স্থায়ীভাবে অন্য দলে যাওয়া নিয়ে যাদের জোড় সম্ভাবনা রয়েছে তারাও রয়েছেন এই দলে। তাদের মধ্যে অন্যতম হলেন গোলরক্ষক লুকা জিদান ও কিকো ক্যাসিয়া, তরুণ মিডফিল্ডার মার্কোস লোরেন্টে ও ফেডে ভালভার্দে ও ফরোয়ার্ড বোয়া মায়োরাল ও রাওল ডি টমাস।

গত মৌসুমে ডাচ দল হিরেনভেনে ধারে দারুণ একটি মৌসুম কাটানো ১৯ বছর বয়সী নরওয়ের মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড শুধুমাত্র মাদ্রিদের সাথে সুপারকাপ খেলতে যাচ্ছেন না।


আরো সংবাদ



premium cement