২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

'সুস্থ আছি'

রোনালন্ডো - সংগৃহীত

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শুক্রবার স্পেনের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ব্রাজিলের সাবেক ফুটবল তারকা রোনাল্ডো। ছুটি কাটাতে স্প্যানিশ দ্বীপ ইবজায় ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে হাসাপাতালে ভর্তি করা হয়। তবে এখন সুস্থ আছেন ৪১ বছর বয়সী এই সাবেক ফুটবলার। নিজেই টুইটারে সে কথা জানিয়েছেন।

রোনাল্ডো জানান, 'সবকিছু ঠিক আছে। আমি সুস্থ আছি।'

হাসপাতালে থেকে দ্রুত বাড়ি ফেরারও আশা প্রকাশ করেন তিনি।

তিনবার ফিফা বর্ষসেরা তারকার পুরস্কার পাওয়া রোনাল্ডো ২০১১ সালে ফুটবল থেকে অবসর গ্রহণ করেন। তবে তিনি নিয়মিত ইবজায় যাতায়াত করেন। কারণ সেখান তার নিজের একটি বাড়ি রয়েছে। মাত্র ১৭ বছর বয়সে ব্রাজিল জাতীয় দলে সুযোগ পাওয়া রোনাল্ডো ৯৭টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ৬২টি। ২০০২ সালে বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ব্রাজিলের দুটি গোলই করেছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল সৌদির কাছ থেকে শত শত কোটি ডলার বিনিয়োগ আশা করছে পাকিস্তান! শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল আরো ৭ দিন উপজেলা নির্বাচনের সময় আ’লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : কাদের

সকল