১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

চ্যাম্পিয়নের মতই লীগ মিশন শুরু করল ম্যানসিটি

-

রাহিম স্টার্লিং ও বার্নার্ডো সিলভার তারকা দ্যুতিতে চ্যাম্পিয়নদের মতই প্রিমিয়ার লীগের মিশন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। রোববার শিরোপা রক্ষার মিশনের শুরুতে তারা ২-০ গোলে হারিয়েছে আর্সেনালকে।

২০১৮ রাশিয়া বিশ্বকাপে ছয় ম্যাচেই ইংল্যান্ডের সেরা একাদশের হয়ে খেলেছেন স্টার্লিং। সিটির অনুশীলনে তিনি যুক্ত হয়েছিলেন গত সোমবার। অনুশীলনে বিলম্বে যোগ দিলেও কোচ পেপ গার্দিওলার আস্থার মর্যাদা রেখেছেন তিনি। ম্যাচের ১৪ মিনিটে গোল করে সিটিকে এগিয়ে দেন ইংলিশ এই তারকা (১-০)। ম্যাচের ৬৪ মিনিটে গোল করে সিটিজেনদের দ্বিগুন ব্যবধানে পৌছে দেন সিলভা (২-০)।

এদিকে এই পরাজয়ের ফলে ওয়েঙ্গার পরবর্তী যুগটি ব্যর্থতা দিয়ে শুরু করল উনাই এমেরির আর্সেনাল। অবশ্য দ্বিতীয় গোল হজমের আগে দলের অনেক কিছুই বেশ উৎসাহব্যঞ্জক বলে মন্তব্য করেছেন গানারদের নতুন অভিভাবক।

রোববার অনুষ্ঠিত লীগের আরেক ম্যাচে লিভারপুল ৪-০ গোলে হারিয়েছে ওয়েস্টহ্যামকে। ১৯ মিনিটে মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ’র গোলে এগিয়ে যায় লিভারপুল। প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫+২) এবং ৫৩ মিনিটে পরপর গোল করে দলকে নিরাপদ অবস্থানে পৌছে দেন সাদিও মানে। ম্যাচের শেষ বাঁশি বাজার মাত্র দুই মিনিট আগে (৮৮মি.) লিভারপুলের হয়ে চতুর্থ গোলটি করেন স্টুরিজ।


আরো সংবাদ



premium cement