১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

'নেইমারের মিশন এখনো অসম্পূর্ণ'

নেইমার
নেইমার - সংগৃহীত

প্যারিস সেইন্ট-জার্মেই ও ব্রাজিলিয়ান রাইট-ব্যাক ডানি আলভেস আশা করেন এই গ্রীষ্মেও নেইমার পার্ক ডি প্রিন্সেসেই থাকবেন। কারণ তার পিএসজি মিশন এখনো সম্পূর্ণ হয়নি।

গত গ্রীষ্মে ২২২ মিলিয়ন বিশ্ব রেকর্ড চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে এসেছিলেন নেইমার। অভিষেকেই লিগ ওয়ান মৌসুমের বর্ষসেরা খেলোয়াড়ের মনোনয়ন পেয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে বার্সা থেকে আসার পর থেকেই রিয়াল মাদ্রিদের সাথে নিয়মিত যোগাযোগের গুঞ্জন শোনা গেছে।

যদিও সম্প্রতি নেইমার নিজেই বলেছেন তিনি পিএসজিতেই থাকছেন। নতুন কোচ থমাস টাচেলের অধীনে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ই এখন তার একমাত্র লক্ষ্য। আলভেস বিশ্বাস করেন নেইমারের এখনো পিএসজিতে কাজ করার অনেক কিছুই বাকি আছে। আর সেগুলো পূরণের কারণেই তিনি প্যারিস জায়ান্টদের সাথেই থাকবেন।

আলভেস বলেন, ‘আশা করছি নেইমার এখানেই থাকবেন। তার এখনো পিএসজিকে দেয়ার মত অনেক কিছুই আছে। মূল কথা হচ্ছে প্রথম মৌসুমে সে যা লক্ষ্যস্থির করেছিল তার পুরোটা এখনো অর্জিত হয়নি। সুযোগ তখনই আসবে যখন লক্ষ্য পূরণ হয়ে যাবে। কিন্তু এই মুহূর্তে নেইমারের পিএসজি মিশন অসম্পূর্ণই রয়ে গেছে।’

সম্প্রতি হাঁটুর অস্ত্রোপচারের কারণে আলভেস পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন। এই ইনজুরির কারণে তিনি বিশ্বকাপেও খেলতে পারেননি। ধারণা করা হচ্ছে, পুরোপুরি সুস্থ হয়ে উঠতে চলতি বছরের শেষ নাগাদ পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল