২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধেয়ে আসছে অ্যামপিল, সরিয়ে নেয়া হয়েছে ১ লাখ ৯৩ হাজার মানুষ

-

চলতি বছরের ১০ম টাইফুন অ্যামপিলের আঘাত থেকে রক্ষায় চীনের সাংহাই পৌর কতৃপক্ষ এক লাখ ৯২ হাজার ৭২৭ জন বাসিন্দাকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে।

নগর আবহাওয়াবিদ জানায়, আজ রোববার ভোর ৫টায় এই মৌসুমি ঝড় প্রায় ১৭০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। এটি ঘণ্টায় ২৫ কিলোমিটার বেগে এগিয়ে আসছে। ঝড়টি দুপুর নাগাদ সাংহাই ও আশপাশের এলাকায় আঘাত হানতে পারে।

বন্যা নিয়ন্ত্রণ কেন্দ্র থেকে জানানো হয়, রোববার সকাল পর্যন্ত সাংহাই ও পার্শ্ববর্তী উপকূলীয় এলাকা থেকে মোট এক লাখ ৯২ হাজার ৭২৭ জনকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল