২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবেন না রোনালদো

রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো - সংগৃহীত

প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। এই সফরে এমএলএস অল-স্টার কিংবা ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ- কোনোটিতেই পর্তুগীজ এই তারকাকে দেখা যাবে না। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

সোমবার জুভেন্টাসের খেলোয়াড় হিসেবে রোনালদোকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়। সেখানেই তিনি ঘোষণা দিয়েছিলেন ৩০ জুলাই তিনি জুভেন্টাসের হয়ে প্রাক মৌসুম অনুশীলন শুরু করবেন। আগামী ৪ আগস্ট জুভেন্টাস রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে। সিরি-আ চ্যাম্পিয়নরা অবশ্য নিশ্চিত করেছে ৩৩ বছর বয়সী রোনালদো দলের সাথে যুক্তরাষ্ট্র সফরে থাকবেন।

তুরিনের অনুশীলনে রোনালদো গঞ্জালো হিগুয়েইন, পাওলা দিবালা, হুয়ান কুয়াড্রাডো, রডরিগো কেনটাকার, ডগলাস কস্তাদের সাথে মিলিত হবেন। তবে ১৯ আগস্ট থেকে শুরু হওয়া নতুন মৌসুমের আগে দলের সাথে যোগ দিবেন বিশ্বকাপের ফাইনালিস্ট মারিও মান্দজুকিচ, মার্কো পিয়াকা, ব্লেইস মাতৌদিরা।

আগামী ১২ আগস্ট জুভেন্টাসের যুব দলের বিপক্ষে ঐতিহ্যগত প্রীতি ম্যাচটির মাধ্যমে জুভেন্টাসের হয়ে রোনালদোর অভিষেক হতে পারে।

আগামী ২৫ জুলাই ফিলাডেলফিয়ায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে জুভেন্টাস তাদের আইসিসি মিশন শুরু করবে। এরপর ২৮ জুলাই নিউ জার্সিতে বেনফিকার মুখোমুখি হবে। ১ আগস্ট এমএলএস অল-স্টারদের ম্যাচটির তিন দিন পরে রিয়ালের মোকাবেলা করবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক

সকল