২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইনজুরি টাইমের গোলে জয় ব্রাজিলের

প্রথমার্ধে  গোলের দেখা পায়নি ব্রাজিল - এএফপি

ব্রাজিলের খেলায় আগের সেই ছন্দ নেই। পুরোপুরি ফিট নন নেইমারও। এই দল নিয়ে বিশ্বকাপে ‘ই’গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও কোস্টারিকা। প্রথমার্ধের খেলায় ব্রাজিল বেশ কিছু সুযোগ তৈরি করলেও কোনো গোলের দেখা পায়নি। তবে দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে (৯০+১) গোল করে ব্রাজিলকে এগিয়ে দিয়েছেন কুতিনহো। ছয় মিনিট পর(৯০+৭) আরেকটি গোল করেন নেইমার। ফলে ২-০ গোলে জয় পেয়েছে ব্রাজিল।

সেন্ট পিটার্সবার্গে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় শুক্রবার সন্ধ্যা ৬টায়। ম্যাচের ৩ মিনিটে ভালো একটি সুযোগ পেয়েছিলেন ব্রাজিলের ফিলিপে কুতিনহো। কিন্তু বক্সের সামনে থেকে বল বারের ওপর দিয়ে উড়িয়ে মারেন তিনি।  

১৩ মিনিটে লিড নেওয়ার ভালো একটি সুযোগ এসেছিল কোস্টারিকার সামনে। ডান দিক থেকে দারুণ একটি পাস দিয়েছিলেন বোর্গেস। কিন্তু বক্সের ভেতর থেকে বল পোস্টের বাইরে দিয়ে মারেন গাম্বোয়া।  

২৬ মিনিটে মার্সেলোর নিচু পাস নিয়ন্ত্রণে নিয়ে বল জালে জড়িয়ে দিয়েছিলেন গ্যাব্রিয়েল জেসুস। কিন্তু অফ সাইডের কারণে গোলটা বাতিল করেন রেফারি।      

ব্রাজিল একাদশ: অ্যালিসন; ফাগনার, সিলভা, মিরান্ডা, মার্সেলো; কাসেমিরো, পাওলিনহো, কুতিনহো, উইলিয়ান, হেসুস, নেইমার। 

কোস্টারিকা একাদশ: নাভাস, দুয়ারতে, গঞ্জালেজ, অ্যাকস্তা, গাম্বোয়া, বোর্গেস, গুজমান, কালভো, রুইজ, ভেনেগাস, উরেনা।

নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল। আর কোস্টারিকা সার্বিয়ার কাছে হেরে যায় ১-০ গোলে। এ ম্যাচে হারলে গ্রুপপর্ব থেকে বিদায় ঘণ্টা বেজে যাবে তাদের।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল