১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত

সিনিয়র আইনজীবীদের সাথে বিএনপি স্থায়ী কমিটি সদস্যদের মতবিনিময় : নয়া দিগন্ত -

আজ বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার জামিন শুনানির প্রেক্ষাপটে গত রাতে দলের সিনিয়র আইনজীবীদের সর্বশেষ অবস্থা পর্যালোচনা করেছে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি। গতকাল রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। তবে স্থায়ী কমিটির বৈঠকের পর দলের পক্ষ থেকে সাংবাদিকদের কোনো ব্রিফিং করা হয়নি। লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বৈঠকে সভাপতিত্ব করেন।
বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ গতকাল দুপুরেই খালেদা জিয়ার শারীরিক সর্বশেষ অবস্থাসহ স্বাস্থ্য প্রতিবেদনটি সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে জমা দিয়েছে। গত সোমবার হাইকোর্ট খালেদা জিয়ার জামিন শুনানিতে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এই প্রতিবেদন গতকাল বিকেল ৫টার মধ্যে দেয়ার নির্দেশ ছিল। গতকাল হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কে এম জহিরুল হকের বেঞ্চে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় জামিনের জন্য আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বৈঠকে ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।
এ ছাড়া খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন প্রমুখ আইনজীবী উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement