২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওয়ারিতে কাউন্সিলর প্রার্থী মেহেরুন্নেছার বাড়িতে হামলা

২ জন গুলিবিদ্ধ : আহত ১০
-

রাজধানীর ওয়ারিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৩৮ নম্বর ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মেহেরুন্নেছার বাড়ি ও নির্বাচন পরিচালনা কেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। এসময় দুষ্কৃতকারীদের গুলিতে দুইজন আহত হয়েছে। এ ঘটনায় আরো কমবেশি আহত হয়েছে অন্তত ১০ জন। গতকাল দুপুরে জোগী নগর এলাকায় এ ঘটনা ঘটে।
কাউন্সিলর প্রার্থী (সাধারণ) মেহেরুন্নেছা অভিযোগ করেন, ৩ নম্বর জোগী নগরে তাদের নিজস্ব বাড়ির নিচ তলায় নির্বাচন পরিচালনা কেন্দ্র। গতকাল আনুমানিক বেলা ১টায় তিনি কয়েক শ’ নেতাকর্মীকে নিয়ে মিটিং করছিলেন। এ সময় ১০-১২টি মোটরসাইকেলে আসা অন্তত ২০ জন দুষ্কৃতকারী অতর্কিত হামলা চালায়। তারা বাড়ির ভেতরে ও কেন্দ্রে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় হামলাকারীরা নেতাকর্মীদের এলাপাতাড়ি মারধর ও গুলি চালায়। এ সময় তাদের যুবদলের দুই কর্মী শান্ত রহমান ও আরজু গুলিবিদ্ধ হন। এ ছাড়া মারধরে আহত হন অন্তত ১০ জন। তিনি অভিযোগ করেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে আসলেও দুষ্কৃতকারীরা তাদের সামনে তাণ্ডব চালিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেহেরুন্নেছা অভিযোগ করেন, নির্বাচনে মনোনয়পত্র দাখিলের পরদিন থেকে তিনি দুষ্কৃতকারীদের হুমকির মধ্যে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি যেখানেই জনসংযোগে বের হন সেখানে বাধা ও হুমকি দেয়া হচ্ছে। এমনকি কর্মীরা পোস্টার চালাতে গেলে মারধর ও পোস্টার ছিঁড়ে ফেলে। দুষ্কৃৃতকারীরা প্রতিদিনই তার বাড়ির সামনে মোটরসাইকেলে মহড়া দেয়। তিনি অভিযোগ করেন, এ ব্যাপারে নির্বাচন কমিশন ও স্থানীয় থানা পুলিশে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না।


আরো সংবাদ



premium cement