esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০
ঢাকার দুই সিটি নির্বাচন

বিএনপি প্রার্থীদের পক্ষে কাজ করবে ২০ দল

গুলশানে বিএনপি কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠকে নেতারা : নয়া দিগন্ত -

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র ও কাউন্সিলরদের পক্ষে জোরদারভাবে মাঠে নামবে ২০ দলীয় জোটের নেতারা। গতকাল বৃহস্পতিবার বিকেলে জোটের শীর্ষ নেতাদের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানান জোটের সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক হয়।
কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহম্মদ ইবরাহিমের সভাপতিত্বে বৈঠকে জোট নেতাদের মধ্যে জাতীয় পার্টির (জাফর) মোস্তফা জামাল হায়দার, এলডিপির ড. রেদোয়ান আহমেদ, জাগপার লুৎফর রহমান, লেবার পার্টির ডা: মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা, খেলাফত মজলিসের ড. আহমদ আবদুল কাদের, বাংলাদেশ ন্যাপের এম এন শাওন সাদেকী, এনডিপির কারি আবু তাহের, ডিএলএর সাইফুদ্দিন আহমেদ মনি, ন্যাপ ভাসানীর অ্যাডভোকেট আজহারুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা আবদুল করিম, সাম্যবাদী দলের ডা: সৈয়দ নূরুল ইসলাম, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন। তবে বৈঠকে জামায়াতে ইসলামীর কোনো প্রতিনিধি উপস্থিত ছিলেন না। এ বিষয়ে জানতে চাইলে নজরুল ইসলাম খান বলেন, জামায়াতের কেন্দ্রীয় নেতারা সিটি নির্বাচনের প্রচারণায় অংশ না নিলেও স্থানীয় নেতারা আমাদের প্রার্থীদের সাথে আছেন।
তিনি বলেন, ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের জনপ্রিয়তায় ভীত হয়ে মিরপুরে স্থানীয় আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর নেতৃত্বে তার ওপর হামলা করেছে। ওই ঘটনায় মামলা করতে চাইলে দু’দিনেও মামলা নেয়া হয়নি। ২০ দল এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে। ২০ দল মনে করে আসন্ন সিটি নির্বাচন শুধু মেয়র আর কাউন্সিলর নির্বাচিত করার ভোট নয়; এই নির্বাচন দেশের গণতন্ত্র মুক্তি ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ। বৈঠকে গত ২ দিনে বিএসএফ কর্তৃক পাঁচজন বাংলাদেশী হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। সরকারের প্রতিবাদের ভাষা যথেষ্ট শক্ত না হওয়ায় এ হত্যার ঘটনা বৃদ্ধি পাচ্ছে বলে জানান নজরুল ইসলাম খান।

 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat