২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নির্বাচিত হলে ২০৪১ সালে উন্নত রাজধানী গড়ব : তাপস

-

নির্বাচিত হলে একাগ্রচিত্তে একটি পরিকল্পনার আওতায় নিবেদিতপ্রাণ হিসেবে সেবা করে যাওয়ার অঙ্গীকার করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমাদের এই প্রাণের ঢাকাকে ২০৪১ সাল নাগাদ উন্নত ঢাকা হিসেবে গড়ে তুলব। যে উন্নত বাংলাদেশের স্বপ্ন শেখ হাসিনা আমাদের দেখিয়েছেন, সেই উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা। গতকাল শনিবার রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে নবম দিনের নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আমরা যেখানে যাচ্ছি স্বতঃস্ফ‚র্ত সাড়া পাচ্ছি। আমাদের প্রাণের ঢাকা, যে ঢাকাকে আমরা সবাই ভালোবাসি, সেই ঢাকার উন্নয়নের জন্য আমরা যে রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। তারা স্বতঃস্ফ‚র্ত সাড়া দিচ্ছেন।
তাপস বলেন, আমরা আশাবাদী আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী হিসেবে আমাকে নৌকা মার্কায় এবং ৭৫টি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীদের নির্বাচিত করে উন্নত ঢাকা গড়ার সুযোগ দেবেন ঢাকাবাসী।
তিনি বলেন, আমরা নির্বাচিত হতে পারলে আগামী পাঁচ বছরে ঢাকাবাসীর সব মৌলিক নাগরিক সেবাসহ ঢাকাবাসীর জন্য ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা, নিষ্ঠা এবং একাগ্রচিত্তে কাজ করে যাব, সেবা করে যাব।’
এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৫০ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মাসুম মিয়াকে ঠেলাগাড়ি ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী নাজমা বেগমকে জাহাজ প্রতীকে ভোট দেয়ার আহŸান জানান তিনি।
এ সময় ভোটের তারিখ নিয়ে বিতর্কের বিষয়ে জানতে চাইলে তাপস বলেন, প্রার্থী হিসেবে এটা নিয়ে আমার কোনো বক্তব্য নেই। এ সময় যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্নাসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement