২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
সাক্ষাৎ শেষে বোন সেলিমা ইসলাম

খালেদা জিয়ার যথাযথ চিকিৎসা হচ্ছে না

বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের পর সাংবাদিকদের সাথে কথা বলছেন পরিবারের সদস্যরা হ নয়া দিগন্ত -

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার যথাযথ চিকিৎসা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তার বড় বোন সেলিমা ইসলাম। তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত এলেও বেগম খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না। জামিন পেলে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়া হবে বলেও জানান তিনি।
গতকাল বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম। খালেদা জিয়ার সাথে দেখা করতে বেলা সোয়া ৩টার দিকে বিএসএমএমইউতে আসেন বেগম সেলিমা ইসলামসহ তার পরিবারের কয়েকজন সদস্য। স্বজনদের মধ্যে উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলাম, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, খালেদা জিয়ার ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দারসহ পরিবারের পাঁচজন সদস্য। ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পরে হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন সেলিমা ইসলাম। এ সময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।
খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে সেলিমা ইসলাম বলেন, তার শরীর ভালো না, হাতের আঙ্গুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুলও প্রায় বেঁকে গেছে। অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে বসতে পারছেন না। হাতের আঙ্গুলগুলো দিয়ে তিনি নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না, উঠে দাঁড়াতে পারছেন না। সোজা হয়ে তিনি বসতে পারেন না এরকম অবস্থা তার। তার উন্নত চিকিৎসা দরকার। তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি।
এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয় নিশ্চয় তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে।

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল