১৬ নভেম্বর ২০১৯
ঘূর্ণিঝড় বুলবুল

সোমবারের জেএসসি ও জেডিসি পরীক্ষাও পেছাল

-

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১১ নভেম্বর সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত করা হয়েছে। আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি সূত্রে বলা হয়েছে, সোমবারের জেএসসি পরীক্ষা ১৩ নভেম্বর এবং জেডিসি পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। দু’টো পরীক্ষাই সকাল ১০টায় শুরু হবে। সোমবার জেএসসির বিজ্ঞান এবং জেডিসির ইংরেজি বিষয়ের পরীক্ষা হওয়ার কথা ছিল।
এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেয়া শনিবারের গণিত পরীক্ষা ১২ নভেম্বর এবং জেডিসির স্থগিত পরীক্ষা ১৪ নভেম্বর হবে বলে শিক্ষা বোর্ড সূত্রে জানানো হয়েছে।
প্রবল ঘূর্ণিঝড় বুলবুল শনিবার রাত ৮টার পর ভারতের কলকাতা বন্দর থেকে ৬০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। তার কিছু সময় পরই দেশটির উপকূলীয় এলাকায় আঘাত হানতে শুরু করে। ঘূর্ণিঝড় এর পরই সুন্দরবন হয়ে বাংলাদেশ উপকূলে আঘাত হানার শঙ্কা রয়েছে। এ জন্য উপকূলজুড়ে সতর্কতামূলকভাবে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তারই অংশ হিসেবে সারা দেশে চলমান এসব পরীক্ষা স্থগিত ও পেছানো হয়েছে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল