১৪ নভেম্বর ২০১৯

নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

নিখোঁজের ৮দিন পর খিলগাঁওয়ের নগদারপার ঝিল থেকে হাত ও পা বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জাকির হোসেন (৪৫)। গতকাল সোমবার রাতে ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহতের স্ত্রীর দাবি, তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝিলের পানির নিচে একটি খুঁটির সাথে বেঁধে রেখেছিল। এর আগে তিনি পুলিশের সহযোগিতা চেয়েও পাননি।
হাসপাতাল সূত্র জানায়, খিলগাঁও নন্দিপাড়া দক্ষিণগাঁও এলাকার নাজিম উদ্দিনের ছেলে মাল্টিপারপাস ব্যবসায়ী জাকির হোসেন গত ১৪ অক্টোবর বিকেলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। গতকাল সোমবার বিকেলে নগদারপার ঝিলে কিছু ভেসে উঠলে স্থানীয় লোকজন সেটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে অর্ধগলিত লাশ উদ্ধার করে। খবর পেয়ে জাকির হোসেনের স্বজনরা গিয়ে লাশটি শনাক্ত করেন। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ রাত সাড়ে ৯টার দিকে মর্গে পাঠানো হয়।
হাসপাতালে নিহতের স্ত্রী কুলসুম বেগম সাংবাদিকদের জানান, তার স্বামী নিখোঁজের দিন থানায় গিয়ে তিনি লিখিত অভিযোগ দিতে গেলেও পুলিশ সেটি আমলে নেয়নি। ঘটনার পরদিন ঝিলের কাছ থেকেই তার স্বামীর মোবাইল ও জুতা খুঁজে পাওয়া যায়। পরে তিনিসহ পরিবারের অন্যরা আশপাশের জঙ্গলে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।
তিনি বলেন, তার স্বামীর সম্প্রতি মাল্টিপারপাস ব্যবসা বন্ধ করে বাড়ি নির্মাণের কাজ শুরু করার কথা ছিল। তিনি অনেকের কাছ থেকেই টাকা পেতেন। প্রতিবেশীদের সাথেও বিরোধ ছিল। তারা ওই সময় তাকে হুমকি দিয়ে বলেছিলেন, কিভাবে বাড়ি নির্মাণ করে সেটি তারা দেখবেন। তিন মাস আগে স্থানীয় লোকের সাথে তার স্বামীর বিরোধ হয়েছিল। তখন তারা তার গলায় ছুরিকাঘাত করে আহত করেছিল। তবে এখন তার স্বামীকে কে বা কারা হত্যা করেছে তা তিনি জানাতে পারেননি।
গতকাল রাতে খিলগাঁও থানার ডিউটি অফিসার নাজমুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি নয়া দিগন্তকে লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। নিহতের স্ত্রীর অভিযোগ সম্পর্কে তিনি বলেন, এ সম্পর্কে আমি কিছু জানি না।

 


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল