১৮ জানুয়ারি ২০২০

অমিত সাহাকে অবশ্যই আসামি করতে হবে : আবরারের বাবা

-

বুয়েটের নিহত শিক্ষার্থী আবরার ফাহাদের কুষ্টিয়ার গ্রামের বাড়িতে এখন চলছে শোকের মাতম। পুরো পরিবারে আতঙ্ক কাজ করছে। মঙ্গলবার ফাহাদের লাশ দাফনের পর থেকেই ফাহাদের পিতা-মাতাসহ সবাই কুমারখালীর রায়ডাঙ্গা গ্রামের বাড়িতে অবস্থান করছেন। ফাহাদের মা কিছু সময় পরপর আদরের ছেলের শোকে চোখের পানিতে বুক ভাসাচ্ছেন।
ভোরে ফাহাদের রায়ডাঙ্গার বাড়িতে এই প্রতিবেদকের সাথে আলাপ হয় আবরারের পিতা বরকত উল্লাহ, কাকা আমিরুল ইসলাম ও প্রকৌশলী মামিরুল ইসলামের সাথে। আবরারের পিতা জানান, ফাহাদের মৃত্যুর খবর শুনে আমি বুয়েটে যেয়ে ছেলের লাশ নিয়ে আসি। এ ঘটনায় বাদি হয়ে মামলা করেছি। পুলিশ আসামি শনাক্ত করে তাদের নাম লিখে মামলার কপিতে আমার স্বাক্ষর নিয়েছে কিন্তু আমার ছেলে হত্যার ঘটনার মূল হোতা অমিত সাহার নাম নেই। অমিত সাহাকে কেন আসামি করা হয়নি এ প্রশ্নের উত্তরে তিনি জানান, আমিতো কাউকে চিনি না পুলিশ যাদের নাম লিখেছে শুধু তাদের নাম দেয়া হয়েছে। পুলিশ অমিত সাহার নাম বাদ রেখেছে। ফাহাদের পিতা বলেন, মামলায় অবশ্যই অমিত সাহাকে আসামি যুক্ত করে তাকে আইনের আওতায় আনতে হবে। অমিতকে কেন মামলার আসামি থেকে বাদ দেয়া হলো তা আমার বোধগম্য নয়। তিনি জানান, ছেলে হত্যার মামলা চালিয়ে যাব। জীবনের কোনো ঝুঁকি এলেও ছেলে হত্যার মামলা চালিয়ে আসামিদের উপযুক্ত শাস্তির আওতায় আনব। ফাহাদের পরিবারের সদস্যরা আশা করছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মা হিসেবে আমার সন্তান হত্যাকারীদের উপযুক্ত বিচার দেখতে চাইবেন। তিনি এ ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমাদের বিশ্বাস।

 


আরো সংবাদ

ফায়ার ফাইটার রোবট বানালেন লিডিং ইউনিভার্সিটির ৭ শিক্ষার্থী ফতুল্লা বায়তুল মদিনা মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল আজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৬ ডেঙ্গু রোগী শুধুমাত্র পরীক্ষায় ভালো ফলাফলই মুখ্য নয় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী যৌতুকের টাকা দিতে না পারায় গৃহবধূকে হত্যা বাসাভাড়া দিতে না পারায় গার্মেন্টকর্মীকে ধর্ষণ : বিচার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা সহায়তায় ‘পরশ’ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন সন্ত্রাস ও জঙ্গি দমনে সাভারে পুলিশের ব্যাপক সাফল্য রয়েছে : জাবেদ পাটোয়ারি ঢাবি উদ্ভিদবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

সকল