২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অভিযোগ পেলে নিজস্ব ট্রাইব্যুনালে তদন্ত করে ব্যবস্থা যুবলীগ চেয়ারম্যান

-

যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে কোনো অভিযোগ পেলে নিজস্ব ট্রাইব্যুনালে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেছেন, সাম্প্রতিক যুবলীগের বিভিন্ন ব্যক্তি ও কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগগুলো কেন্দ্রীয় যুবলীগ অত্যন্ত গুরুত্বের সাথে গ্রহণ করেছে। সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে সেগুলোর ব্যাপারে যুবলীগ নিজস্ব ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করবে। কোনো নেতা বা কোনো শাখার বিরুদ্ধে যদি কারো অভিযোগ থাকে, তাহলে তা চেয়ারম্যানে কাছে লিখিত অভিযোগ পাঠাতে পারবেন। অভিযোগের সাথে যদি কোনো কাগজপত্র, দলিল বা তথ্য-প্রমাণ থাকে সেটাও চিঠির সাথে হস্তান্তর করবেন।
যুবলীগ চেয়ারম্যান বলেন, এসব তথ্য প্রমাণের ভিত্তিতে যুবলীগের কোনো নেতা বা শাখার বিরুদ্ধে ন্যূনতম অভিযোগেরও যদি সত্যতা পাওয়া যায় তাহলে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তি ও কমিটির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যদি এই অভিযোগ ফৌজদারি অপরাধের পর্যায়ে পড়ে তাহলে সংশ্লিষ্ট থানায় তাৎক্ষণিকভাবে অভিযোগটি প্রেরণ করবে এবং অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য ওই থানাকে অনুরোধ করা হবে। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে একটি যুববান্ধব সংগঠন হিসেবে যুবলীগকে গড়ে তুলতে চাই।

 


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল