২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

-

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের মধ্যে দু’জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং বাকি আটজনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার বিকেল ৩টার সময় জেলার বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ রানীশংকৈল উপজেলার আলসেয়া গ্রামের আবু সাঈদ (১৭), একই গ্রামের রবিউল ইসলাম (২৮), জগদল গ্রামের নুরুল ইসলাম (৪৩) ও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দালালবস্তি গ্রামের আব্দুল জব্বার (৪৫)।
বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তি গ্রামের ভাঙ্গারু নামে এক ব্যক্তির আমবাগানে পাহারার কাজে নিয়োজিত ছিলেন রবিউল ইসলাম ও নুরুল ইসলাম। বজ্রপাতে রবিউল ঘটনাস্থলে এবং নুরুল ইসলামকে হাসপাতালে নেয়ার সময় মারা যান। এ দিকে বালিয়াডাঙ্গী উপজেলার দালালবস্তি গ্রামে মাঠে কাজ করার সময় আব্দুল জব্বার বজ্রপাতে ঝলসে গিয়ে মারা গেছেন। রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, প্রতিবেশী আব্দুল খালেকের সাথে মাঠে হাঁস আনতে গিয়েছিল আবু সাঈদ। বজ্রপাতে সেখাইনেই তার মৃত্যু হয়। তবে প্রতিবেশীর কোনো ক্ষতি হয়নি বলে জানান তিনি।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: মনিরুজ্জামান লিমন জানান, দু’জনের অবস্থা আশঙ্কাজনক দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এবং অন্য আটজনকে চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement