২৬ আগস্ট ২০১৯

ফেনীর সোনাগাজীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

-

ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের পশ্চিমচর দরবেশসহ চর ইঞ্জিমান এলাকায় গতকাল ভোরে হাজেরা আক্তার (৩৬) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ, স্থানীয় লোকজন ও পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো গত শুক্রবার রাতে খাবার খেয়ে উপজেলার চর ইঞ্জিমান এলাকার আব্বাস আলী মাঝি বাড়ির আনার আহম্মদের স্ত্রী দুই সন্তানকে সাথে নিয়ে ঘরের একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। অন্য একটি কক্ষে অন্য দুই সন্তানকে নিয়ে আনার আহম্মদও ঘুমিয়ে যান। ভোরে ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে ওঠে আনার আহম্মদ স্ত্রী হাজেরা আক্তারকে ডাকতে থাকেন। কোনো সাড়া-শব্দ না পেয়ে শয়ন কক্ষে গিয়ে বিছানায় তাকে না দেখে বাইরে গিয়ে খুঁজেন। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে বাড়ির লোকজনকে বিষয়টি জানান। পরে সবাই মিলে বাড়ির আশপাশে খোঁজার সময় বাড়ির উত্তর পাশে বেলায়েত হোসেনের টয়লেটের ট্যাংকির উপর ক্ষত-বিক্ষত অবস্থায় হাজেরা আক্তারের লাশ পড়ে থাকতে দেখে সবাই মিলে চিৎকার করতে থাকেন। খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
নিহতের স্বামী আনার আহম্মদ জানান, ঘুমানোর পর রাতে তার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বের হয়েছিলেন। ফজরের নামাজ পড়ার জন্য ডাকতে গিয়ে শয়ন কক্ষে না পাওয়ায় ধারণা করছেন এরপর হয়তো আর ঘরে ফিরেননি। কারা তার স্ত্রীকে হত্যা করেছে, তা-ও তিনি জানেন না।
একই দিন দুপুরে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: সাইকুল আহমেদ ভূঁইয়া, সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলেন।
এ ঘটনায় নিহতের ছোট ভাই সাইফুর রহমান বাদি হয়ে অজ্ঞাতদেরকে আসামি করে গতকাল বিকেলে থানায় হত্যা মামলা দায়ের করেন।

 


আরো সংবাদ

জিয়া নিজেও বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন : কাদের সাবেক মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের গাড়িতে হামলায় জড়িতরা শনাক্ত এবার ভুটানের সাথে বিদ্যুৎ উৎপাদনে সমঝোতায় যাচ্ছে বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়েই সৌদি আরবের ভুয়া ভিসাসহ আটক ২ মাউশিতে টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ কাশ্মির সঙ্কট নিয়ে লেবার পার্টির গোলটেবিল বৈঠক আজ আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে দুদকের মামলা আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পুত্রবধূর নারাজি আবেদন সংবাদপত্র কর্মচারী ফেডারেশন : সভাপতি মতিউর মহাসচিব খায়রুল শুল্কমুক্ত সুবিধা না নিয়ে নৈতিকতার দৃষ্টান্ত স্থাপনের আহ্বান টিআইবির খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৮১)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭৩)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৫)



mp3 indir bedava internet