২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘটনাস্থল পরিদর্শন বিচার বিভাগীয় তদন্তের দাবি ড. কামালের

-

চকবাজারে আগুনের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। গত বৃহস্পতিবার দুপুরে এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বাংলা ট্রিবিউন।
লতিফুল বারী হামিম স্বাক্ষরিত বিবৃতিতে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু আগুনের ঘটনায় মৃত ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ও তাদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দেয়ার জোর দাবি জানান।
এ দিকে চকবাজারে গত রাতে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি চকবাজারের ঘটনাস্থলে যান। সেখানে নিহত ও অগ্নিদগ্ধ স্বজনদের সাথে কথা বলেন। এরপর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। সেখানে উপস্থিত প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন দলের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক ও মোস্তাক হোসেন।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল