২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অগণতান্ত্রিকভাবে নির্বাচিতদের আন্দোলনে বিদায় করা হবে : ড. কামাল

ড. কামাল হোসেন - ছবি : এএফপি

অগণতান্ত্রিকভাবে নির্বাচিতদের আন্দোলনের মাধ্যমে বিদায় করা হবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। শনিবার সকালে গণফোরামের মতিঝিল কার্যালয়ে প্রেসিডিয়াম সদস্যদের এক বৈঠক শেষে তিনি এ কথা বলেন।
ড. কামাল বলেন, ৩০ ডিসেম্বর এ দেশে কোনো নির্বাচন হয়নি। নির্বাচন ২৯ ডিসেম্বরই হয়ে গেছে। জনগণ বলছে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। এখন এই অসাংবিধানিকভাবে নির্বাচিতদের বিরুদ্ধে দেশ ও জাতিকেই সিদ্ধান্ত নিতে হবে। সম্মিলিতভাবে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তাহলে জনগণের বিজয় হবেই।
গণফোরামের প্রেসিডিয়াম সদস্যদের এ বৈঠকে আগামী মার্চে দলের অনুষ্ঠিতব্য কাউন্সিলের জন্য বিভিন্ন কমিটি গঠন নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।
এ দিকে চিকিৎসার জন্য গত রাতে ড. কামাল সিঙ্গাপুর গেছেন। জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারি হামীম বলেন, চিকিৎসা শেষে তিনি ২৫ বা ২৬ জানুয়ারি দেশে ফিরবেন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল