২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে অপহৃত যুবককে ৮ দিন পর মুমূর্ষু অবস্থায় উদ্ধার

-

অপহরণের ৮ দিন পর আড়াইহাজারের এক যুবককে হাত-পা বাঁধা মুমূর্ষু অবস্থায় বৃহস্পতিবার রাতে থানার উজানগোপিন্দী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এতে জড়িত থাকার অভিযোগে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের চেয়ারম্যান লাক মিয়ার ভাগিনা আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবক শাহ আলমকে প্রথমে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
গত ১০ জানুয়ারি আড়াইহাজারের নিজ বাড়ি থেকে ঢাকা যাওয়ার পথে বন্দরের মদনপুর এলাকায় শাহ আলম ও তার শ্যালক আরিফকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। তাদের হাত পা বেঁধে অমানবিকভাবে নির্যাতন এবং বিভিন্ন নম্বর থেকে ফোন করে পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তবে অপহরণের শিকার আরিফ কৌশলে পালিয়ে যায়। পরে সে ঘটনাটি মোবাইল ফোনে তার পরিবারকে জানান। এ ছাড়া ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে বিষয়টি অবহিত করে।
এ দিকে অপহৃত শাহ আলমের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে আড়াইহাজার থানায় একটি অপহরণ মামলা করেন। এতে অন্যদের মধ্যে আসামি করা হয় শাহেদ, আফজাল, রাতুল, আরমান ও মাজহারুলকে। তাদের বাড়ি ব্রাহ্মন্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে। প্রধান আসামি আলমগীর ব্রাহ্মন্দী ইউপি চেয়ারম্যান লাক মিয়ার ভাগিনা এবং ওই গ্রামের তারা মিয়ার ছেলে।
পুলিশ প্রায় এক সপ্তাহ খোঁজাখুঁজি করে বৃহস্পতিবার রাতে শাহ আলমকে ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের অফিসের বারান্দা থেকে উদ্ধার করে। আড়াইহাজার থানার এসআই রফিউদদৌলা জানান, আলমগীর ঘটনার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।


আরো সংবাদ



premium cement