২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিইসির কাছে নিরাপত্তা চাইলেন শাহ মোয়াজ্জেম

-

বিএনপির ভাইস চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ-১ আসনের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন নিজের ও তার দলীয় কর্মী-সমর্থকদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কাছে চিঠি দিয়েছেন। গতকাল সশরীরে নির্বাচন কমিশনে (ইসি) এসে সিইসির কাছে এ সংক্রান্ত আবেদন জমা দেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ।
শাহ মোয়াজ্জেম তার আবেদনে বলেন, বিগত ৮ ডিসেম্বর আমার এলাকায় এক কর্মীর বিয়ের অনুষ্ঠান থেকে আরেক অসুস্থ নেতাকে দেখতে যাওয়ার জন্য পাথরঘাটার উদ্দেশে রওনা হই। পথিমধ্যে সিরাজদিখানের কুচিয়ামুরা এলাকায় পৌঁছলে বিকেলে ১৫-২০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রসহ অতর্কিত হামলা চালিয়ে আমাদের সাথে থাকা পাঁচটি গাড়ি ভাঙচুর করে। আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়া হয়। এই অবস্থায় আমার সহকর্মীরা বাধা দিতে গেলে তাদের গুরুতর আহত করা হয়। তারা বর্তমানে চিকিৎসাধীন। স্থানীয় লোকজনের সহায়তায় আমরা সেদিন প্রাণে বেঁচে যাই। আক্রমণকারীরা নৌকার সেøাগান দিতে দিতে গুলি চালিয়ে পালিয়ে যায়।
চিঠিতে তিনি বলেন, আমি ও আমার নির্বাচনী এলাকার জনগণ ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। যা নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী লেবেল প্লেয়িং ফিল্ডের ক্ষেত্রেও বড় অন্তরায়। তাই আপনাকে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।
উল্লেখ্য শাহ মোয়াজ্জেম হোসেন মুন্সীগঞ্জ-১ আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে রয়েছেন জাকের পার্টির আতাউর রহমান, বিকল্পধারা বাংলাদেশের মাহী বি. চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো: আতিকুর রহমান, জাতীয় পার্টির শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সমর দত্ত।

 


আরো সংবাদ



premium cement