২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আমাদের ট্রামকার্ড হচ্ছে দেশের জনগণ : কাদের

আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করছেন ওবায়দুল কাদের : নয়া দিগন্ত -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের ট্রামকার্ড হচ্ছে দেশের জনগণ। এবারো আমরা নির্বাচনে বিজয়ী হবো ইনশা আল্লাহ। এবার সর্বোচ্চসংখ্যক মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। আওয়ামী লীগ অনেক বড় দল। ফরম কেনার অধিকার সবার আছে, নির্বাচন করার অধিকারও সবার আছে। এখানে আমরা তো কাউকে বাধা দিতে পারি না।
গতকাল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নিজের মনোনয়নপত্র আনুষ্ঠানিকভাবে জমা দেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা: দীপু মনি, আবদুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন পুনঃতফসিল ঘোষণা করায় আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাগত ও অভিনন্দন জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের বিষয়টি এখন নির্বাচন কমিশনের। তারা যে তারিখ দিয়েছেন তার প্রতি সমর্থন জানাচ্ছি। মনোনয়নপ্রত্যাশীদের প্রসঙ্গে কাদের বলেন, অনেকে ফরম কিনেই মনে করছেন মনোনয়ন পাবেন। যারা এ ধারণা করছেন, তারা ভুল করছেন। একটি আসনে একজনের বেশি প্রার্থীকে মনোনয়ন দেয়ার সুযোগ নেই। প্রার্থীর গ্রহণযোগ্যতা ও পূর্বের রেকর্ড যাচাই ও বিচার বিশ্লেষণ করে দলীয় মনোনয়ন দেয়া হবে। প্রত্যেক প্রার্থীর সার্ভে রিপোর্ট আমাদের টেবিলে আছে।
গতকাল গাজীপুর-৪ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করে জমা দিয়েছেন শ্রমিক লীগের সহসভাপতি আলহাজ হাবিবুর রহমান আকন্দ, ঢাকা-৫ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের দফতর উপকমিটির অন্যতম সদস্য খোন্দকার তারেক রায়হান ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ব্রহ্মাহ্মহ্মহ্মণবাড়ীয়া-১ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন কৃষক লীগের সহসভাপতি এম এ করিম।
ঢাকা-৭ আসনের জন্য মনোনয়নপত্র ক্রয় করে জমা দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো: হুমায়ুন কবির। প্রতিক্রিয়া ব্যক্ত করে মো: হুমায়ুন কবির বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে সব সময় আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর পরিবারের দুঃসময়ে পাশে ছিলাম। কখনো ছেড়ে যায়নি। স্থানীয় জনগণ ও নেতাকর্মীদের ভালোবাসা ও অনুরোধে মনোনয়নপত্র জমা দিয়েছি। প্রধানমন্ত্রীর ওপর আমার আস্থা ও বিশ্বাস অবিচল আছে। আশা করি, আমাকে মূল্যায়ন করবেন।

 


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল