২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাগেরহাটে নসিমনের ৪ আরোহী নিহত

শরীয়তপুরে স্বামী-স্ত্রীসহ অন্যান্য স্থানে নিহত আরো ৬
-

বাগেরহাটে বাসের ধাক্কায় নসিমনের আরোহী চার নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। শরীয়তপুরে এক ইতালি প্রবাসী দম্পতি এবং পঞ্চগড়ের দেবীগঞ্জে এক জেএসসি পরীক্ষার্থীসহ সড়ক দুর্ঘটনায় আরো ছয়জনের মৃত্যু হয়েছে। বরিশালের আগৈলঝাড়ায় বাসের ধাক্কায় আহত হন ২৫ জন।
বাগেরহাট সংবাদদাতা জানান, মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় মো: রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০), রানা (২২) ও মনজুর (৬৫) নামে চার নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১১ জন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গত বৃহস্পতিবার রাতে ঢাকা-মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোস্তা শেখের ছেলে রুবেল শেখ নিহত হন। গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই জাহাঙ্গীর ও রানা মারা যান। গতকাল সকাল ১০টার দিকে মনজুর মারা যান। এ ছাড়া, আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র কামালকে ঢাকায় নেয়া হয়েছে।
মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লাহ মহান পরিবহনের একটি বাস রাস্তা পার হতে থাকা একটি নির্মাণশ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত চারজনের বাড়ি মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়নের চরকান্দা গ্রামে।
শরীয়তপুর সংবাদদাতা জানান, শরীয়তপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল সকালে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর সোনামুখী গ্রামের বিশ্বনাথ মণ্ডলের ছেলে ইতালি প্রবাসী মিঠুন (৩০) ও তার স্ত্রী নন্দিনী রানী (২২)।
পালং থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার ইতালি থেকে এক মাসের ছুটিতে দেশে আসেন ইতালি প্রবাসী মিঠুন। ইতালি ফেরার সময় স্ত্রীকে সাথে নিয়ে যাওয়ার কথা ছিল। গতকাল সকালে মিঠুন গ্রামের বাড়ি থেকে স্ত্রী নন্দী রানীকে নিয়ে মোটরসাইকেলে করে শ^শুরবাড়ি বরিশালের আগৈলঝরায় যাওয়া উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ঘটনার পর পালং মডেল থানা পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করে।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, জেলার কালিহাতীতে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে হাতিয়া নামক স্থানে গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
নিহত দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেনÑ সিএনজিচালিত অটোরিকশার চালক ভূঞাপুর উপজেলার সারপলশিয়া গ্রামের মৃত আক্তার আলীর ছেলে ছবুর মিয়া (৩৫) এবং কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের আকবর মণ্ডলের ছেলে বাবুল মণ্ডল (৩২)।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন নয়া দিগন্তকে জানান, সকালে একটি অটোরিকশা দু’জন যাত্রী নিয়ে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাওয়ার পথে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই অটোরিকশার চালক ছবুর মিয়া নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় দুই যাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর তাদেরও মৃত্যু ঘটে।
দেবীগঞ্জ (পঞ্চগড়) সংবাদদাতা জানান, দেবীগঞ্জে অটোবাইকের ধাক্কায় মোটরসাইকেলচালক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। উপজেলার টেপ্রীগঞ্জ বেলুয়াডাঙ্গা আদর্শ বিদ্যালয়ের ছাত্র সোহেল রানা (১৪) পরীক্ষায় অংশ নেয়ার জন্য গতকাল সকাল সাড়ে ৮টায় দেবীগঞ্জ অলদীনি পরীক্ষাকেন্দ্রে মোটরসাইকেল চালিয়ে আসার সময় বাবুরহাট নামক স্থানে এ দুর্ঘটনায় ঘটে। তাকে প্রথমে দেবীগঞ্জ হাসপাতাল ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে সে মারা যায়। দেবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) শাহ আলম জানান, দুর্ঘটনাকবলিত এলাকা থেকে অটোবাইক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা জানান, বরিশালের আগৈলঝাড়ায় বাসের ধাক্কায় নারী-শিশুসহ ২৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল সকালে গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার পয়সাহাট থেকে লোকালবাস নাঈম বরিশাল ব-১১-০০৬৪ নম্বর গাড়ি বরিশালের উদ্দেশে ছেড়ে আসে। চালক মোবাইলে কথা বলার কারণে মহাসড়কের বাইপাসের ফুল্লশ্রী ফকির বাড়ি চৌরাস্তায় গাছের সাথে ধাক্কা লাগে। এতে আহত হনÑ উপজেলার আমবৌলা গ্রামের শাহিন ফরাজী (৩২), রামনন্দের আঁক গ্রামের মনজ গাইন (২২), কোটালীপাড়ার বৈশাখী বিশ্বাস (২৫), জয়দেব বিশ্বাস (২৮), সবুজ পাণ্ডে (২৫), মুক্তা সাজী (২৫), মুক্তার মেয়ে দিগন্ত (২), মিষ্টি দাস (২২মাস), টুঙ্গিপাড়া উপজেলার সুব্রত কীর্ত্তনীয়া (৩০), গৌরাঙ্গ (২৭), ভোলানাথ কীর্ত্তনীয়া (৩২), তৃপ্তি অধিকারী (২২), সাতলা গ্রামের সমাপ্তি বাড়ৈ (৪০), বরিশালের ফাতেমা আক্তার (১৮), হাবিবুল্লাহ (২৪), গৌরাঙ্গ অধিকারী (২১), কোহিনুর বেগম (২৫) ও তার মেয়ে শ্রাবণী (৭)। পুলিশ দুর্ঘটনার শিকার গাড়িটি আটক করেছে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল