২২ নভেম্বর ২০১৯

প্যারিসে পুলিশ সদর দপ্তরে ছুরিকাঘাতে নিহত ৪

প্যারিসে পুলিশ সদর দপ্তরে ছুরিকাঘাতে নিহত ৪ - ছবি : নয়া দিগন্ত

ফরাসি পুলিশ ইউনিয়নের এক কর্মকর্তা বলেছেন, বৃহস্পতিবার প্যারিসের পুলিশ সদর দপ্তরে এক কর্মচারী ছুরিকাঘাত করে চারজনকে খুন করেছেন। ওই কর্মচারীও গুলিতে নিহত হয়েছেন।

পুলিশ ইউনিয়ন কর্মকর্তা ট্রেভারস সাংবাদিকদের বলেন, তাৎক্ষণিকভাবে আহতদের সংখ্যা জানা যায়নি। হামলার উদ্দেশ্যও স্পষ্ট নয়। ওই কর্মচারী ২০ বছর ধরে গোয়েন্দা ইউনিটে প্রশাসক পদে কর্মরত ছিলেন।

কম বেতন, দীর্ঘ সময় এবং র‌্যাংকে আত্মহত্যা বাড়ার প্রতিবাদে ফ্রান্সে হাজার হাজার পুলিশ কর্মকর্তার। ধর্মঘট পালনের একদিন পরই এই হামলার ঘটনা ঘটল। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)